শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > বাকি শুধু ঘোষণা

বাকি শুধু ঘোষণা

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ লুকোছাপা আর নয়, এবার নতুন প্রেমের কথা প্রকাশ্যে ঘোষণা করবেন পপ সেনসেশন সেলেনা গোমেজ। আবারও গানের জগতের এক শিল্পীর সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। নতুন প্রেমিকের নাম জেড। গ্র্যামি অ্যাওয়ার্ড বিজয়ী ২৫ বছর বয়সী এ জার্মান গায়কের সঙ্গে সেলেনার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল বেশ কিছুদিন ধরেই। বাজারে জোর গুজব, ৮ ফেব্রুয়ারি গ্র্যামি আসরে নিজেদের প্রেমের কথা স্বীকার করবেন সেলেনা ও জেড।

জাস্টিন বিবারের সঙ্গে প্রেম ও বিচ্ছেদের পর বিরহ পর্ব শেষে বেশ কিছুদিন কেটে গেছে। গান এবং অভিনয় নিয়েই ব্যস্ত ছিলেন ২২ বছর বয়সী এ ডিজনী তারকা। গানের টানেই তার কাছে চলে আসে জেড। এরপরের কাহিনী মোটামুটি ধারণা করা যায়- গল্প, আড্ডা, বন্ধুত্ব এবং পরিণতিতে প্রেম। সোশ্যাল নেটওয়ার্কিং সাইট কিংবা অনুষ্ঠানে লোকচক্ষুর আড়ালে নয়- বরং খানিকটা বেপরোয়া ভঙ্গিতেই অন্তরঙ্গ ছিলেন তারা। ফলে গুঞ্জনের আগুনে ঘি পড়তে দেরি হয়নি। তবে কি গুজব থামাতেই ঘোষণার সিদ্ধান্ত নিয়েছেন নতুন এ জুটি?

বর্তমানে ‘দ্য রিভাইজড ফান্ডামেন্টালস অব কেয়ারগিভিং’ ছবির শ্যুটিংয়ে জর্জিয়া রয়েছেন সেলেনা গোমেজ। জানা যায়, সেখানে থেকেই গ্রহণ করেন জেডের আমন্ত্রণ। যদি একসঙ্গে গ্র্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেয়ার এ প্রস্তাবে রাজি থাকেন সেলেনা, তবে এবারের গ্র্যামি আসরের রেড কার্পেটে হাতে হাত রেখে হাঁটবেন তারা।