শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > বনানীতে স্ত্রীকে গুলি করে হত্যার পর স্বামীর আত্মহত্যা

বনানীতে স্ত্রীকে গুলি করে হত্যার পর স্বামীর আত্মহত্যা

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥
রাজধানীর বনানীতে শিল্পপতি ও তার স্ত্রী খুন হয়েছেন। সোমবার রাত ৮টার দিকে বনানীর পুরাতন ডিওএইচএস (ডিফেন্স অফিসার্স হাউজিং সোসাইটি) এলাকার ৫ নম্বর রোডের ৬০/২ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে।
নিহত শিল্পপতির নাম আব্দুর রব। তিনি আফসার গ্রুপের চেয়ারম্যান। নিহতের স্ত্রীর নাম রুখসানা।
পুলিশ জানিয়েছে, ঐ শিল্পপতি তার স্ত্রীকে রিভলবার দিয়ে গুলি করে হত্যার পর নিজে মাথায় অস্ত্র ঠেকিয়ে গুলি করে আত্মহত্যা করেন।
ঘটনার পরপর ক্যান্টনমেন্ট থানা পুলিশের একটি টিম এবং সিআইডি’র ক্রাইমসিন বিভাগ ছুটে যায়।র্
র্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল জিয়াউল আহসান ও পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) লুত্ফুল কবীর ঘটনাস্থল পরিদর্শন করেন।
গুলশানের ডিসি জানান, ঘটনার সময় ঐ বাড়িতে স্বামী-স্ত্রী ও তাদের দুই গৃহপরিচারিকা ছিলেন। এ ঘটনার পর ঐ দুই গৃহপরিচারিকাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
তিনি আরো জানান, ঘটনার সময় ঐ বাসায় দুই গৃহপরিচারিকা উপস্থিত ছিলেন। কীভাবে গুলির ঘটনা ঘটেছে তা জানতে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া নিহত স্বামী-স্ত্রীর এক ছেলে রয়েছে। ঘটনার সময় ঐ ছেলে বাসার বাইরে ছিল।
বাবা-মা খুন হওয়ার খবর জানতে পেরে ঐ ছেলে বাসায় ছুটে আসে।
ঐ ছেলে পুলিশকে জানায়, দীর্ঘদিন ধরে বাবা-মার মধ্যে দাম্পত্য কলহ চলছিল। সম্প্রতি তাদের কলহ চরম অবস্থায় পৌঁছে। এ থেকেই এ ঘটনা ঘটতে পারে।
এ ব্যাপারে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ক্যান্টনমেন্ট জোনের সহকারী কমিশনার (এসি) কুদরত-ই-খুদা জানান, বনানী ডিওএইচএস এর ৫ নং রোডের ৬০/২ হোল্ডিংয়ের বাড়ির একটি কক্ষ থেকে লাশ দুটি পাওয়া যায়। তারা স্বামী-স্ত্রী বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনা হত্যা না আত্মহত্যা তা এখনও পরিষ্কার নয় বলে জানান এসি কুদরত।
পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠিয়েছে।
পুলিশ আরো জানায়, পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একজন কর্মকর্তা জানান, হত্যায় যে আগ্নেয়াস্ত্র ব্যবহার করা হয়েছে, তার লাইসেন্স রয়েছে।
ক্যান্টনমেন্ট থানার সেকেন্ড অফিসার কামরুল ইসলাম জানান, প্রাথমিক আলামত দেখে মনে হয়েছে স্ত্রীকে হত্যার পর আব্দুর রব নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করেছেন। যে স্থানটিতে লাশ পড়েছিল তার আশপাশে রক্তের দাগ রয়েছে। বাহির থেকে ঐ কক্ষে কেউ প্রবেশ করেছিল কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। ঘটনার পর ঐ বাড়ির সিকিউরিটি গার্ডকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হ