শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > বনশ্রীর দুই সন্তান হত্যা মামলা ডিবিতে

বনশ্রীর দুই সন্তান হত্যা মামলা ডিবিতে

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥

ঢাকা : রাজধানীর বনশ্রীতে আলোচিত মায়ের হাতে দুই সন্তান খুন হওয়ার মামলা গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়েছে।

ঢাকা মেট্টোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারের জাহাঙ্গীর আলম সরকার এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘অধিকতর তদন্তের স্বার্থেই মামলাটি ডিবিতে হস্তান্তর করা হয়েছে।’ রোববার রাতে মামলা হস্তান্তর করা হয় বলেও জানান তিনি।

গত ২৯ ফেব্রুয়ারি বনশ্রীর ৪ নম্বর রোডের ৯ নম্বর বাড়ির পঞ্চম তলার ফ্লাটে দুই ভাই-বোন ভিকারুন-নিসা-নূন স্কুল অ্যান্ড কলেজের সিদ্ধেশ্বরী শাখার মনিং শিফটের সি গ্রুপের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী নুসরাত জাহান অরণি (১৪) ও হলি ক্রিসেন্ট ইন্টান্যাশনাল স্কুলের নার্সারির শিক্ষার্থী আলভি আমানের (৬) মর্মান্তিক মৃত্যু হয়।

প্রথমে পরিবারের পক্ষ থেকে খাদ্যে বিষক্রিয়ায় মৃত্যুর কথা বলা হলেও লাশের ময়নাতদন্ত প্রতিবেদনে শ্বাসরোধে খুনের আলামত পাওয়া যায়। এরপর গৃহশিক্ষিকাসহ কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এদিকে ওইদিনই লাশ মর্গে রেখে পালিয়ে যায় বাবা-মা এমন কথা শোনা গেলেও তাদের পাওয়া যায় গ্রামের বাড়ি জামালপুরে। এতেই সন্দেহ ঘনীভূত হতে থাকে আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনীর।

এরপর তাদের আটক করে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে র‌্যাব। এখানে মা মাহফুজা স্বীকার করেন ছেলে-মেয়ের লেখাপড়া নিয়ে দুশ্চিন্তা থেকে তিনি নিজের দুই সন্তানকে খুন করেছেন। এরপর রামপুরা থানা পুলিশে তাকে হস্তান্তর করা হলে আরো জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডে নেয়া হয়।

রিমান্ডের দুইদিন পার হলেও কোনো অগ্রগতি না হলে মামলাটি ডিবিতে হস্তান্তর করা হল।