শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > গ্যালারীর খবর > বঙ্গবন্ধুর খুনিদের মত তারেকের বিচার হবে এই বাংলার মাটিতে: মুক্তিযুদ্ধ ও ধর্মমন্ত্রী

বঙ্গবন্ধুর খুনিদের মত তারেকের বিচার হবে এই বাংলার মাটিতে: মুক্তিযুদ্ধ ও ধর্মমন্ত্রী

শেয়ার করুন

কালিয়াকৈর ব্যুরো ॥
গাজীপুর-১ আসনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মুক্তিযুদ্ধ ও ধর্ম বিষয়ক মন্ত্রী আলহাজ্ব এ্যাডভোকেট আ.ক.ম. মোজাম্মেল হক এমপি বলেছেন, এতিমের টাকা লুণ্ঠনকারী মা ও পুত্র এখন সাজা প্রাপ্ত। বঙ্গবন্ধুর খুনিদের মত দুর্নীতিবাজ তারেক জিয়ার বিচার এ বাংলার মাটিতেই হবে। আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচন হবে গত ৭০ সালের নির্বাচনের মত। বিপুল আসনে নৌকা প্রতীক বিজয় অর্জন করে আওয়ামীলীগের উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে হবে।
মন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধুর উত্তরাধিকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আরেকবার বাংলার মানুষ ঐক্যবদ্ধ হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আগামী পাঁচ বছরে কোন মানুষ গরীব থাকবে না। বস্তিবাসিদের ফ্ল্যাট দেওয়া হবে। আওয়ামীলীগ তৃতীয়বার সরকার গঠন করে তিন কোটি গরীর মানুষকে স্বাস্থ্য কার্ড দিবে। বাংলাদেশের যে কোন সরকারী হাসপাতালে বিনা টাকায় চিকিৎসা ও ঔষধ নিতে পারবে। কোন গরীব মানুষকে বিনা চিকিৎসায় মরতে হবে না।
বুধবার বিকালে উপজেলার চাপাইর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বড়ই বাড়ী হাইস্কুল মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত এক নির্বাচনী জনসভায় মন্ত্রী এসব কথা বলেন। চাপাইর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ছানোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় আরো বক্তৃতা করেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ কামাল উদ্দিন সিকদার, সাধারণ সম্পাদক মোঃ মুরাদ কবীর, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিকদার মোশারফ হোসেন, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক মোঃ রেজাউল করিম রাসেল, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মহিউদ্দিন সরকার, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট মোঃ সফিকুল ইসলাম বাবুল, জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সিকদার জহিরুল ইসলাম জয়, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ তুফাজ্জল হোসেন রানা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ শামছুল আলম, যুব ও ক্রীয়া বিষয়ক সম্পাদক মোঃ হারুন অর রশীদ, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ হিরু মিয়া, সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম, কৃষকলীগের সভাপতি মোঃ আবুল কাশেম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলীম আল-রাজী রাজীব, ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম প্রমুখ।