রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > বিনোদন > ফ্ল্যাট থেকে অভিনেত্রীর পচাগলা মৃতদেহ উদ্ধার

ফ্ল্যাট থেকে অভিনেত্রীর পচাগলা মৃতদেহ উদ্ধার

শেয়ার করুন

বিােনদন ডেস্ক ॥
ফ্ল্যাটের ভেতর থেকে উদ্ধার হলো বলিউড অভিনেত্রীর পচাগলা মৃতদেহ। মৃতের শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন দেখা গেছে। ভারতের মুম্বাইয়ের ওয়েস্ট এলাকায় চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে। মৃত অভিনেত্রীর নাম কৃতিকা চৌধুরী। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

প্রাথমিকভাবে দুর্ঘটনাজনিত কারণে মৃত্যুর মামলা দায়ের করলেও খুনের সম্ভাবনা পুরোপুরি উড়িয়ে দিচ্ছেন না তদন্তকারী অফিসাররা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আদতে হরিদ্বারের বাসিন্দা কৃতিকা। মায়ানগরী মুম্বাইয়ে এসেছিলেন অভিনেত্রী হিসেবে স্বীকৃতি পেতে। নিজের অভিনয় জীবনের শুরুটা করেছিলেন ‘রজ্জো’ সিনেমার মাধ্যমে। কঙ্গনা রানাওয়াত অভিনীত সেই সিনেমায় অল্প সময়ের জন্যই স্ক্রিনে দেখা গিয়েছিল তাকে। এরপর প্রযোজক একতা কাপুরের কিছু টেলিভিশন সিরিয়ালেও অভিনয় করেন কৃতিকা।

সোমবার রাতে তার ফ্ল্যাট থেকে দুর্গন্ধ ছড়াতে থাকে। গন্ধে টিকতে না পেরে পুলিশে খবর দেন প্রতিবেশীরা। পুলিশ এসে ফ্ল্যাটের দরজা ভেঙে ভিতরে ঢুকে অভিনেত্রীর মৃতদেহ পড়ে থাকতে দেখেন। পচতে শুরু করেছিল মৃতদেহটি। মাথায় এবং শরীরের অন্য¯’ানে আঘাতের চিহ্ন ছিল বলেও জানা যায়। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে দুর্ঘটনাজনিত মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। কিন্তু মৃতের শরীরের আঘাতের চিহ্ন নিয়ে দানা বাঁধছে রহস্য। তাই খুনের সম্ভাবনাও পুরোপুরি উড়িয়ে দিতে পারছে না পুলিশ। কৃতিকার পরিবারের লোকজনকে খবর দেয়া হয়েছে। প্রতিবেশীদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।