রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > গ্যালারীর খবর > ফখরুলের হুমকি আর কাজে আসবে না : হাছান মাহমুদ

ফখরুলের হুমকি আর কাজে আসবে না : হাছান মাহমুদ

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥

‘বিরোধী নেতাকর্মীদের কারাগারে রেখে দেশে কোনো ভোট হবে না’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন হুঁশিয়ারি উড়িয়ে দিয়েছে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ। তিনি বলেন, নেতাকর্মীদের কারাগারে রেখে মির্জা ফখরুল নাকি নির্বাচনে যাবে না, আমি বলবো আপনাদের (বিএনপি) হুমকি আর কাজে আসবে না।

মঙ্গলবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচার ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে স্বাধীনতা পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, ২০১৩, ১৪, ১৫ সালে বিএনপির বিষদাঁত দেশের জনগণ ভেঙে দিয়েছে। এখন বিএনপি শুধুই বিষ দাঁতবিহীন বিষাক্ত সাপ। তাদের হুমকি আর কাজে আসবে না।

বিএনপি নির্বাচনকালীন সরকারের রুপরেখা দিলেও সংবিধানের বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক। বিএনপি নেতাদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা যতই রুপরেখা দেন না কেন, সংবিধানের বাইরে কোরো রুপরেখা কাজে আসবে না। হরেক রকম রুপরেখা দিতে পারেন, মনগড়া রুপরেখা নিয়ে কোনো কাজ হবে না।

আগামী নির্বাচনকে সামনে রেখে কোনো ধরনের ষড়যন্ত্র করলে বিএনপি নামক দলটি আর খুঁজে পাওয়া যাবে না বলেও মন্তব্য করেন হাছান মাহমুদ।

স্বাধীনতা পরিষদ নামের এ সংগঠনের আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, সংগঠনের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন টয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।