শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > প্রেমিকার পথেই চলে গেলেন প্রেমিক

প্রেমিকার পথেই চলে গেলেন প্রেমিক

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ প্রেমিকার আত্মহত্যার খবর শুনে নিজেকে ধরে রাখতে পারেননি প্রেমিক মিনহাজ চৌধুরী (২৬)। সহ্য করতে পারেননি প্রেমিকার এভাবে চলে যাওয়া। তাই তিনিও ঘরের দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। রাজধানীর ভাটারা এলাকায় একটি মেসে থাকতেন বিশ্ববিদ্যালয় পড়–য়া মিনহাজ। বৃহস্পতিবার ওই মেসেই তিনি আরহত্যা করেন।

ভাটারা থানা পুলিশ জানায়, মিনহাজ চৌধুরী ইউআইটিএস ইউনিভার্সিটির শিক্ষার্থী। থাকতেন ভাটারার খিলবাড়ির টেকের ১০৭৯ নম্বর বাসায়। সেখানকার ৬ তলা বাসায় মেস করে কয়েকজন থাকতেন। ৩য় তলায় তারই কয়েকজন সহপাঠী থাকতেন। সহপাঠী জহিরুল ইসলাম রাজু জানান, রাজশাহীর একটি ডেন্টাল কলেজের ছাত্রী ফাহমিদার সঙ্গে মিনহাজের প্রেমের সম্পর্ক ছিল। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে মিনহাজ আরেক সহপাঠী মিমকে মোবাইল ফোনে বলেন, আমার গার্ল ফ্রেন্ড (ফাহমিদা) আত্মহত্যা করেছে।

এ কথা বলেই মিনহাজ মোবাইল ফোনের লাইন বিচ্ছিন্ন করে দিয়ে বন্ধ করে দেন ফোনটি। কিছুক্ষণ পর জহিরুল ও মিম ৬ তলায় মিনহাজের মেসে গিয়ে দরজা বন্ধ দেখতে পান। ভেতর থেকে লক করা। তাকে ডাকাডাকি করে না সাড়া না পেয়ে বাড়ির মালিককে বিষয়টি জানায় তারা। তখন বিকল্প চাবি দিয়ে দরজা খুলে দেখে ফ্যানের সঙ্গে ঝুলছে মিনহাজ। পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। মিনহাজের বাবার নাম মিজানুর রহমান। গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জে হলেও থাকেন রাজশাহীতে। ফাহমিদার বাড়িও চাঁপাইনবাবগঞ্জে বলে জানা গেছে। ফাহমিদা রাজশাহীতে মায়ের সঙ্গে থাকত। ওই বাসায় বৃহস্পতিবার সে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।