শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > প্রিয়াঙ্কা-পরীনিতির স্বার্থপরতা

প্রিয়াঙ্কা-পরীনিতির স্বার্থপরতা

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ প্রভাবশালী চোপড়া পরিবারের দুই তারকা বোন প্রিয়াঙ্কা ও পরীনিতির পথ এখন বলিউডে অনেকটাই মসৃন। বড় বোন প্রিয়াঙ্কার সঙ্গে এখন তাল মিলিয়েই শীর্ষস্থানের দৌড়ে পাল্লা দিচ্ছেন ছোট বোন পরীনিতি। কিন্তু তাদের এই অবস্থান একদিনে হয়নি। এরজন্য প্রিয়াঙ্কা ও পরীনিতি উভয়েই জানেন কতো কাঠখড় পোড়াতে হয়েছে।

কিন্তু যখন তাদেরই আরেক বোন মীরা চোপড়া বলিউডে অভিষেকের অপেক্ষায় আছেন তখন অভিযোগ উঠেছে যারপর নাই স্বার্থপর হয়ে উঠেছেন প্রিয়াঙ্কা ও পরীনিতি উভয়েই। তারা নাকি মীরাকে বারবার এড়িয়ে যাচ্ছেন। বোন হিসেবে দিচ্ছেন না কোনো পরামর্শও।

খুব শিগগিরই মীরাকে দেখা যাবে বাঙলা ‘ভূতের ভবিষ্যৎ’ ছবির হিন্দি রিমেক ‘গ্যাং অব গোস্ট’ ছবিতে। যা পরিচালনা করেছেন সতিশ কৌশিকের মতো নামি পরিচালক। কিন্তু বলিউডের বক্স অফিসে পা পড়ার আগে নতুন নায়িকাদের যে ধরনের প্রচারণা বা কৌশল গ্রহণ করতে হয় সে সম্পর্কে নাকি ইচ্ছে করেই প্রিয়াঙ্কা ও পরীনিতি মীরাকে কোনো পরামর্শ দিচ্ছে না।
মীরা সম্পর্কে প্রিয়াঙ্কা ও পরীনিতির দূরসম্পর্কের চাচাতো বোন।

একটি সূত্র দাবি করেছে, সম্প্রতি ইন্ডাস্ট্রিতে ‘শুদ্ধ দেশী রোমান্স’ ও ‘হাসি তো ফাসি’ ছবি দুটি দিয়ে বক্স অফিসে নির্ভরযোগ্য নায়িকা হিসেবে নিজেকে তুলে ধরেছেন পরীনিতি। অনেকেই এখন তাকে নিয়ে ছবি তৈরিতে আগ্রহী হচ্ছে। অন্যদিকে সম্প্রতি সময় খুব একটা ভালো যাচ্ছে না পিগি চপস প্রিয়াঙ্কার। ‘জাঞ্জির’ সুপার ফ্লপ হবার পর ‘গুন্ডে’ ছবিটি দিয়ে ফর্মে ফিরতে চেষ্টা করছিলেন তিনি। ‘গুন্ডে’ হিট হলেও এর সব কৃতীত্ব চলে গেছে দুই নায়ক রণবীর ও অর্জুনের দিকে। ফলে এখন নিজের অবস্থান নিয়েই বিপদে পড়ে গেছেন প্রিয়াঙ্কা।

তাই এক সময়ে বোন পরীনিতিকে বলিউডে জায়গা করে দিয়ে প্রিয়াঙ্কা নিজের অবস্থান নিয়েই যে হুমকিতে পড়েছেন, তাই দূর সম্পর্কের চাচাতো বোন মীরাকে নিয়ে আর ঝুঁকি নিতে চাইছেন না তিনি।

অন্যদিকে পরীনিতির কথাতেও মীরাকে উপেক্ষার ছাপ স্পস্ট। সম্প্রতি একটি পত্রিকার স্বাক্ষাৎকারে পরীনিতি বলেন, ‘মীরা আমার আপন চাচাতো বোন নয়। অনেক দূর সম্পর্কের আত্মীয়। এমনকি তার সঙ্গে আমাদের দেখা কিংবা কথাও হয়নি।’

তাই এখন দেখার বিষয় বলিউডে প্রভাবশালী দুই চোপড়ার বলয় ফুটো করার কতটা স্বামর্থ রাখেন নতুন চোপড়া মীরা।