শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > প্যারিসের জন্য পপসম্রাজ্ঞীর চোখে জল

প্যারিসের জন্য পপসম্রাজ্ঞীর চোখে জল

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥

প্যারিসে হামলার ঘটনায় বিশ্বব্যাপী শোকাবহ পরিস্থিতি বিরাজ করছে। তারকারাও স্তব্ধ, মর্মাহত, প্রার্থনারত। গত ১৫ নভেম্বর নিহতদের স্মরণ করতে গিয়ে সুইডেনের স্টকহোমে অনুষ্ঠিত কনসার্টে নিজেকে ধরে রাখতে পারেননি তিনি। ঝরঝর করে কান্নায় ভেঙে পড়েন মার্কিন এই পপসম্রাজ্ঞী।

প্যারিস ট্র্যাজেডি নিয়ে ম্যাডোনার একটি ভিডিও ইউটিউবে প্রকাশ করেছেন তার ব্যবস্থাপক গাই ওসিয়ারি। ৫৭ বছর বয়সী এই পপতারকা বলেছেন, ‘প্যারিসে যা হয়েছে তা ভোলার নয়। এমন পরিস্থিতিতে নাচ-গান করা আমার জন্য কঠিন বিষয়। সন্ত্রাসীদের নারকীয় হামলায় কতো নিরীহ মানুষই না প্রাণ হারিয়েছে, কতো মানুষই না প্রিয়জনদের হারিয়েছে। মানুষ যেখানে কাঁদছে, আমি কেনো এখানে নাচ-গান করতে এলাম? কিন্তু যারা ঠান্ডা মাথায় এই নৃশংস হত্যাকান্ড চালালো, তাদের লক্ষ্য এটাই। এইসব পশুরা আমাদেরকে চুপ করিয়ে দিতে চায়। আমরা কিছুতেই তাদেরকে সফল হতে দেবো না, কখনও না।’

ম্যাডোনা উল্লেখ করেন- শুধু প্যারিস নয়, বিশ্বজুড়ে সন্ত্রাস ও ঘৃণ্য সহিংসতা বেড়েই চলছে। হিংসা-দ্বেষ যতো বৃদ্ধি পাচ্ছে, ততোই বিশ্ব সৃষ্টিকর্তার সান্নিধ্য হারাচ্ছে বলে মন্তব্য তার। তবুও আশাবাদী কণ্ঠে নিজের বিখ্যাত গান ‘লাইক অ্যা প্রেয়ার’-এর অ্যাকুস্টিক সংস্করণ পরিবেশনের আগে অশ্রুসিক্ত হয়ে তিনি বলেন, ‘একমাত্র ভালোবাসা দিয়েই বিশ্বকে বদলানো সম্ভব।’ এরপর দর্শক-শ্রোতাকে নিয়ে নিহত ও ক্ষতিগ্রস্তদের প্রতি শ্রদ্ধা জানাতে এক মিনিট নীরবতা পালন করেন ম্যাডোনা।