শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > বিনোদন > ‘পোশাকের ব্যাপারে আমার আপত্তি নাই’

‘পোশাকের ব্যাপারে আমার আপত্তি নাই’

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥

রুমাই নোভিয়া। ২০১৩ সালে ‘কিছু আশা কিছু ভালোবাসা’ ছবিতে আইটেম গানে পারফর্ম করে আলোচনায় আসেন তিনি। নামের সাথে জুড়ে গিয়েছিল ‘আইটেম গার্ল’ তকমা। এতে বেশ ক্ষিপ্তও ছিলেন তিনি।

আগামী ২৪ মার্চ, শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে রুমাই নোভিয়া অভিনীত প্রথম চলচ্চিত্র ‘ক্রাইম রোড’। তরুণ সমাজের মাদক ও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িয়ে পড়ার গল্প নিয়ে ছবিটি নির্মাণ করেছেন নির্মাতা সায়মন তারিক। বৃহস্পতিবার সকালে মুঠোফোনে আলাপ হয়েছিল রুমাই নোভিয়ার সাথে। নিজের অভিনীত প্রথম চলচ্চিত্র নিয়ে বেশ আশাবাদী তিনি। খোলামেলা আলাপের কিছু অংশ বিডি২৪লাইভ পাঠকদের জন্য তুলে ধরা হলো-

: মিডিয়া কাজের শুরুটা কিভাবে হয়েছিল?
: মূলত ফ্যাশন হাউসের মডেলিং দিয়ে আমার মিডিয়ার যাত্রা শুরু হয়েছিল। দেশের বিভিন্ন ফ্যাশন হাউসের পোশাকের মডেলিং করেছি।

: নায়িকা হিসেবে প্রথম ছবি মুক্তি পেতে যাচ্ছে। কেমন লাগছে?
: অবশ্যাই ভাল লাগছে। নায়িকা হিসেবে প্রথম ছবি মুক্তি পাচ্ছে সেজন্য আমি আনন্দিত। কিছুটা উত্তেজিত কারণ, নিজেকে বড় পর্দায় দেখব প্রথমবারের মতো।

: আইটেম কন্যা নাকি নায়িকা? কি হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান?
: আইটেম কন্যা থেকে নায়িকা হতে আমাকে অনেক অপেক্ষা করতে হয়েছে। কারণ, আইটেম গান করার পর অনেক অফার পাচ্ছিলাম। কিন্তু শুধুমাত্র আইটেম গান করব না বলেই অফার গুলো ফিরিয়ে দিয়েছি। আমি নিজেকে আইটেম কন্যা হিসেবে প্রতিষ্ঠিত করতে চাইনি এখনো চাই না। আমি নিজেকে একজন অভিনেত্রী হিসেবে দেখতে চাই। আর আমি এই ছবির প্রযোজক, পরিচালকের কাছে কৃতজ্ঞতা জানাই কারণ তারা আমাকে নায়িকা চরিত্রে সুযোগ দিয়েছেন।

: ঢালিউডে এতো নায়িকার ভিড়ে নিজেকে কিভাবে উপস্থাপন করতে চান?
: আসলে এতো নায়িকার ভিড়ে কেমন কাজ করব, কতটুকু নিজেকে উপস্থাপন করব সেটা নিয়ে আমি মোটেও চিন্তিত না। সেটা নিয়ে ভাবি না। আমি আমার মত কাজ করে যেতে চাই। অবশ্যই ভালো কাজ করতে চাই। বাকিটা আমার নিয়তি, আমার চেষ্টার উপর নির্ভর করবে।

: চরিত্রের প্রয়োজনে আপনি কতটুকু ছাড় দিতে প্রস্তুত?
: চরিত্রের প্রয়োজনে, ভালো গল্পের প্রয়োজনে আমার অভিনয়, অ্যাকশন আর পোশাক নিয়ে আমার কোন সীমাবদ্ধতা নাই। তবে, শুধু শুধু শরীর দেখানো নয়, যদি চরিত্রের প্রয়োজন হয় তাহলে অবশ্যই আমি পোশাকে ছাড় দিব।

: বর্তমান ব্যস্ততা কি নিয়ে?
: এক্সিডেন্ট করে পায়ের সমস্যায় ভুগছি তাই ডাক্তারের পরামর্শে আপাতত বিশ্রামে আছি। নতুন কিছু কাজের ব্যাপারে প্রাথমিক আলাপ আলোচনা চলছে। এখনই বেশি কিছু বলতে চাচ্ছি না। ফাইনাল হোক তারপর জানাব।