রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৯

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৯

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর পল্টন ও রামপুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন পুলিশ ও আনসার সদস্যসহ ৯ জন।

সোমবার রাতে এ পৃথক দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, সোমবার রাতে পল্টন মোড়ে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে এনামুল (৩৫) নামে একজন নিহত হয়। এসময় আহত হয় আরো চারজন যাত্রী। নিহত এনামুলের বাবা আসকর আলী। তার গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে।

পথচারী ফোরকান জানান, রাতে বাস-ট্রাকের সংঘর্ষে ৫ জন আহত হয়। আহত ৩ জনকে রাতেই ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। পরে রাত আড়াইটার দিকে কর্তব্যরত চিকিৎসক এনামুলকে মৃত ঘোষণা করেন।

এদিকে রামপুরা টিভি সেন্টার রোডে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাত্রীকালীন দায়িত্বরত পুলিশ ও আনসার সদস্যদের ওপর উঠিয়ে দেয়। এ ঘটনায় এক আনসার সদস্য ও চার পুলিশ কনস্টেবল আহত হয়। আহতরা হলেন- পুলিশ কনস্টেবল আলামিন, মোবারক হোসেন, মমিন হোসেন, শাহা আলম এবং আনসার সদস্য রফিকুল ইসলাম। আহতদের প্রথমে ঢামেকে আনা হয়। পরে রাজারবাগ পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয়।

ঢামেক পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বিকাশ জানান, রাত আড়াইটার দিকে কর্তব্যরত পুলিশ ও আনসার সদস্যদের ওপর একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দেয়। এতে চার পুলিশ সদস্য ও এক আনসার সদস্য আহত হয়। আহতদের চিকিতসার জন্য প্রথমে ঢামেকে আনা হয়। পরে রাজারবাগ পুলিশ লাইনে স্থানান্তর করা হয়।