শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > পৃথক ঘটনায় চাঁদপুরে ৩ জনের মৃত্যু

পৃথক ঘটনায় চাঁদপুরে ৩ জনের মৃত্যু

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥
ঢাকা : চাঁদপুরে পৃথক তিনটি ঘটনায় রেহেনা আক্তার (১৬), সফিকুর রহমান (৩৮) ও রাসেল (১৪) নামে তিন জনের মৃত্যু হয়েছে। গতকাল হাজীগঞ্জ ও কচুয়া উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে রেহেনা আক্তার বিষপানে, সফিকুর রহমান বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এবং রাসেল ট্রেনে কাটা পড়ে মারা যান।
রেহানা আক্তার কচুয়া উপজেলার বড় তুলাগাঁও গ্রামের আবদুল মমিনের মেয়ে। সফিকুর রহমান একই উপজেলার আকানিয়া গ্রামের মৃত আয়ুব আলীর ছেলে। রাসেল হাজীগঞ্জ উপজেলার দেশগাঁও গ্রামের হাবিবুর রহমানের ছেলে। হাজীগঞ্জ পুলিশ জানায়, রবিবার রাত সাড়ে ৯টার দিকে হাজীগঞ্জের কংগাইশ এলাকায় চট্টগ্রাম থেকে চাঁদপুরগামী মেঘনা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে মারা যান রাসেল। নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।
কচুয়া থানা পুলিশ জানায়, রবিবার বিকাল ৪টার দিকে সফিকুর রহমান বিদ্যুৎস্পৃস্ট হয়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে, শনিবার গভীর রাতে দুই বোন ঘুমাতে যাওয়ার আগে ভুলবশত কীটনাশক পান করে। রাতেই তাদের কচুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রবিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রেহানা। কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন মজুমদার বিদ্যুৎস্পৃষ্ট ও কীটনাশক খেয়ে মৃত্যুর বিষয় দু’টি নিশ্চিত করেছেন।