শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > পুরুষের অপছন্দ যে কারণে নারী !

পুরুষের অপছন্দ যে কারণে নারী !

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ মেয়েদের পছন্দ করে না এমন পুরুষ নেই বললেই চলে। এর মূল কারণ হচ্ছে সৃষ্টির শুরু থেকে মানুষের বিপরীত লিঙ্গের প্রতি আকর্ষণ।

মেয়েদের ভিতর পুরুষরা এমন কিছু খুজে পায় যা সত্যিই মোহময় এবং আবেগ তাড়িত। তারপরেও বিশ্বের প্রায় অধিকাংশ পুরুষই চায়

তারা যদি মেয়েদের কিছু মতা বন্ধ করে দিতে পারতো !

১. আপনি দেখতে কতটা সুন্দর অথবা কতটা আকর্ষনীয় সেটা খুব বড় কথা নয়। কারণ আপনার সঙ্গীর চোখে আপনি সবসময়ই সুন্দর। কিন্তু যখন আপনি তার চোখে নিজেকে আরো বেশি সুন্দর করতে চাইবেন বিভিন্ন মেকআপ এর মাধ্যমে সেটা পুরুষেরা খুব অপছন্দ করে।

২. একজন মানুষ কত কথা বলতে পারে? কিন্তু কিছু মেয়েরা আছে যারা কোনো প্রসঙ্গে কথা বলতে থাকলে সে প্রসঙ্গ ত্যাগ করে অন্য প্রসঙ্গে চলে যায়। মেয়েদের এই কাজটা পুরুষেরা খুব অপছন্দ করে থাকে।

৩. সমস্যা কোথা থেকে সৃষ্টি হয়? এটা কেমন যা একজন থেকে শুরু করে সকলের মধ্যে ছড়িয়ে পড়ে। কিন্তু কিছু মেয়েরা আছে যারা মনে করে তাদের সমস্যাই পৃথিবীর সব থেকে বড় সমস্যা। এই সমস্যা সমাধান করার জন্য সারান ঘেন ঘেন করতে থাকে। যদি পুরুষটি এর সমাধান করতে না পারে অথবা এর জন্য কোনো মনোযোগ না দেয় তাহলে মহিলাটি সে কাজ করতে পারে। তাই পুরুষের জন্য, এটা সহ্য করা খুব কষ্টকর একটা ব্যাপার।

৪. যখন একজন পুরুষ কোনো কাজ নিয়ে ব্যস্ত থাকে, যেমন হয়তো সে খেলা দেখছে এবং খেলার শেষ মুহুর্ত উপস্থিত, এই সময়ে তাকে একা ছেড়ে দেন। একজন মহিলা যদি খুব চালাক এবং বুদ্ধিমান হয়,তাহলে সে তার সঙ্গীটির এই অবস্থা বুঝতে পারবে। আর তা যদি সে না হয় তখন সে তার পুরুষ বন্ধুটিকে বলে, খেলা দেখতে হবে না। আসো আমারা সাথে চ্যাট করো, কথা বলো অথবা আমার সাথে কোনো কাজ নিয়ে ব্যস্ত হও। পুরুষেরা এই জিনিসটি খুব অপছন্দ করে। কিন্তু যদি করে তাহলে বুঝতে

হবে এটা ছাড়া তার কোনো উপায় ছিল না।

৫. তাদের রঙ্গভঙ্গ ও জীবন ধারার সাথে, অনেক পুরুষ কোনো প্রশ্ন ছাড়াই চলতে পারে। নারীরা অনেক বেশী অমায়িক হয় এবং তাদের বুঝতে হয়। কিন্তু কিছু মহিলা আছে যারা নিজেদের যারা চায় পুরুষ সঙ্গীটি তার মতামত অনুসারে চলাফেরা করুক। এটা কোন ক্রমেই পুরুষেরা পছন্দ করে না।