শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > লাইফস্টাইল > পরকীয়ায় সহযোগিতা করবে অ্যাপ!

পরকীয়ায় সহযোগিতা করবে অ্যাপ!

শেয়ার করুন

লাইফস্টাইল ডেস্ক ॥

ঢাকা: ঘরে স্ত্রী রেখে ফোনে কথা বলতে কত ঝামেলা! রাত ১১টার পর ফোন ব্যস্ত থাকলেই হয়েছে। কার সঙ্গে কথা বলছ? কী কথা বলছ? কেন ফোন করেছে? ছুটে আসে এমনই হাজার কত প্রশ্ন। তাই পরকীয়া তো দূরের কথা বন্ধুদের সঙ্গে কথা বলাও দায় হয়ে পড়েছে। কিন্ত এখন আপনি চাইলেই নিজের ফোনে জমিয়ে দিতে পারেন আড্ডা। মজে উঠতে পারেন পরকীয়ায়। আর এর জন্য নেই কোনো সময়সীমা।

আপনাকে এই সুযোগ এনে দেবে একটি নতুন অ্যাপ। এই অ্যাপসের সাহায্যে একই স্মার্টফোনে এক সঙ্গে পাঁচটি নম্বর ব্যবহার করা যাবে। কয়েক বছর আগে ‘পে অ্যাজ ইউ গো সিম কার্ডের’ সাহায্যে ফ্লার্ট করা অনেক সহজ হয়েছিল। আর এবার এলো সুইচ অ্যাপ। আইফোন ও অ্যান্ড্রয়েড ফোনে ফ্রি-তেই ডাউনলোড করা যাবে সুইচ।

এই অ্যাপের কো ফাউন্ডার ও সিইও ক্রিস মাইকেল জানান, এই অ্যাপ লঞ্চ করার সময়ই পরকীয়া, ফ্লার্টিং-এর কথা মাথায় রাখা হয়েছিল। এর সাহায্যে কল বা টেক্সট করার সময় পাঁচটা নম্বরের থেকে একটা বিশেষ নম্বর বেছে নেয়া যাবে।

তিনি আরও বলেন, অনলাইন ডেটিংয়ে দারুণ সাহায্য করবে সুইচ অ্যাপ। এর সাহায্য অনলাইন অ্যাক্টিভিটির ক্ষেত্রে ব্যক্তিগত নম্বর গোপন রেখে অন্য নম্বর ব্যবহার করা যাবে। ফলে একাধিক বিজনেস চালিয়ে নিয়ে যেতেও কাজে আসবে সুইচ।