শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > নিলয়ের প্রেমিকা প্রভা!

নিলয়ের প্রেমিকা প্রভা!

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ বিয়ের পর একটা দীর্ঘ বিরতি শেষে গত বছর থেকে কাজে মনোযোগী হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী প্রভা। তবে খুব বেছে বেছে অল্প নাটকে কাজ করছেন তিনি। গত বছর তার অভিনীত বেশ কয়েকটি খন্ড নাটকই দর্শকমহলে প্রশংসিত হয়। বর্তমানে ধারাবাহিকের চেয়ে ভাল গল্পের খন্ড নাটকই প্রথম পছন্দ প্রভার। বিশেষ করে বিভিন্ন উৎসবের নাটকেই তাকে এখন বেশি চোখে পড়ে।

সেই ধারাবাহিকতায় পহেলা বৈশাখ উপলক্ষে একটি নাটকে অভিনয় করলেন এ অভিনেত্রী। নাটকের নাম ‘নাতবউ আসছে’। মোবারক দুর্বারের রচনায় এটি পরিচালনা করেছেন পংকজ ঘোষ। সম্প্রতি নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।

দুই পরিবারের মধ্যে বিবাদ ও সম্পর্কের বিভিন্ন চিত্র এ নাটকের কাহিনীতে উঠে আসবে। এখানে তিনি অভিনয় করেছেন নিলয়ের বিপরীতে। নাটকের কাহিনীতে দেখা যাবে বাড়ির মালিক তরফদারের নাতি পল্লবের সঙ্গে ভালবাসার সম্পর্ক গড়ে উঠে ভাড়াটে চৌধুরীর নাতনী মাধবীর। কিন্তু তরফদার ও চৌধুরীর দা-কুমড়া সম্পর্ক এখানে বাধা হয়ে দাঁড়ায়। তাদের সম্পর্কের বিষয়টি জানাজানি হলে তরফদার ও চৌধুরী আরও ভড়কে যান। তবে নাতবউ হিসেবে প্রভাকে তরফদার শেষ পর্যন্ত মানেন কিনা তার জন্য অপেক্ষা করতে হবে এপ্রিলের ১৪ তারিখ পহেলা বৈশাখ পর্যন্ত।

এ নাটকে অভিনয় প্রসঙ্গে প্রভা বলেন, আমি খুব বেছে বেছে এখন কাজ করছি। তবে তার মধ্যে ‘নাতবউ আসছে’ নাটকের কাহিনী ও তাতে আমার চরিত্রটি অনেক ভাল লেগেছে। এটি মূলত একটি মিষ্টি প্রেমের গল্প। রোমান্টিক ও কমেডি একসঙ্গে এখানে উপভোগ করতে পারবেন দর্শক। নিলয়ের সঙ্গে অভিনয় করেছি এখানে। আমার নিজের কাছে নাটকটি করে অনেক ভাল লেগেছে। আশা করছি দর্শকদেরও ভাল লাগবে।

ক্রিয়েটিভ মিডিয়া মেকার প্রযোজিত ‘নাতবউ আসছে’ নাটকটি পহেলা বৈশাখে একুশে টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রচারের কথা রয়েছে।