শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > রাজনীতি > নির্বাচনের আইন মেনেই তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন: কাদের

নির্বাচনের আইন মেনেই তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন: কাদের

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥
জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে আওয়ামী লীগের সংলাপের ফলাফল শূন্য এটা বলা যাবে না। তারা (ঐক্যফ্রন্ট) যে লিষ্ট দিয়েছে তা নিয়ে কাজ শুরু করা হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
শুক্রবার (৯ নভেম্বর) সকালে দলের মনোনয়ন ফরম বিক্রির পর সাংবাদিকদের সাথে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, আজ থেকে মনোনয়ন প্রত্যাশীরা ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ের ৮টি বুথ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করতে পারবেন। আগামী ১১ নভেম্বর রোববার বিকাল সাড়ে ৩টায় মনোনয়ন বোডের চেয়ারম্যান প্রধানমন্ত্রীর সভাপতিত্বে পার্লামেন্টের বোড সভা অনুষ্ঠিত হবে। পার্লামেন্টের বোর্ডের মনোনয়ন বিক্রির শেষ তারিখ ঠিক করা হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে কাদের বলেন, নির্বাচনের আইন মেনেই তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। নির্বাচন কমিশনের অধীনের সমস্ত বিষয়। তফসিল ঘোষণার পর আমরা একটা নিয়মের মধ্যে চলে গেছি। সংলাপের ফলাফল শূন্য এটা বলা যাবে না। তারা যে লিষ্ট দিয়েছে তা নিয়ে কাজ শুরু করেছে।৷

এসময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল হানিফ, জাহাঙ্গীর করির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক আফ ম বাহাউদ্দিন নাছিম, আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীম, মহিবুল হাছান নওফেল, দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ প্রমুখ।