শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > গ্যালারীর খবর > নিউজিল্যান্ডে নিহতদের আল্লাহ্ যেন জান্নাতবাসী করে: অধিনায়ক মাশরাফি এমপি

নিউজিল্যান্ডে নিহতদের আল্লাহ্ যেন জান্নাতবাসী করে: অধিনায়ক মাশরাফি এমপি

শেয়ার করুন

আকরাম হোসেন রিপন
চীফ রিপোর্টার ॥
আল্লাহ্র কাছে অশেষ শুকরিয়া নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের মসজিদে সন্ত্রাসীদের হামলায় বাংলাদেশী ক্রিকেটাররা অক্ষত রয়েছেন। খেলোয়াররা তখন মসজিদের খুব কাছাকাছি ছিলেন, খুবই দ্রুত তারা দেশে ফিরে আসবেন ইনশাল্লাহ্ এবং নিহতদের রুহের মাগফিরাত কামনা করছি। গাজীপুরের কাপাসিয়ায় শুক্রবার বিকালে তারাগঞ্জ এইচ এন স্কুল অ্যান্ড কলেজ মাঠে অনুষ্ঠিত তারাগঞ্জ সূর্যোদয় স্পোটিং ক্লাবের উদ্যোগে ক্রিকেট লীগের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মোঃ মাশরাফি বিন মর্তুজা এমপি এসব কথা বলেন।


প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব মুহাম্মদ আশরাফুল আলম খোকনের উদ্বোধনীর মধ্যদিয়ে টুর্নামেন্টের ফাইনাল খেলা বিকেলে শুরু হয়। ২০ ওভারের খেলায় তারাগঞ্জ ফ্রেন্ডস ক্রিকেট ক্লাব এবং কালীগঞ্জের একতা কিশোর সংঘ অংশ গ্রহণ করে। খেলায় তারাগঞ্জ ফ্রেন্ডস্ ক্রিকেট ক্লাব ৭ উইকেটে ২৬৭ রান করে চ্যাম্পিয়ন হয়। একুতা কিশোর সংঘ ১৯৭ রানে অল আউট হয়ে যায়। খেলায় স্পন্সর ছিল মিনিস্টার ফ্রিজ কোম্পানী। মোঃ মাশরাফি বিন মর্তুজা এমপি চ্যাম্পিয়ন দলের হাতে একটি ১৬ সিএফটি মিনিস্টার ফ্রিজ এবং রানার আপ দলের হাতে একটি এলইডি স্মার্ট টিভি তুলে দেন।
মাশরাফি স্থানীয় ভাবে যুবকদের ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনকে সাধুবাদ জানান এবং ক্রিকেট একাডেমি স্থাপনে সার্বিক সহযোগিতার আশ^াস প্রদান করেন। তিনি বলেন, মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠন করতে হলে শিশু-কিশোর ও যুব সমাজকে খেলার মাঠে আনতে হবে। প্রচেষ্টা থাকলে একদিন এ মাঠ থেকেই জাতীয় দলে নেতৃত্ব দিবে।
অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব মুহাম্মদ আশরাফুল আলম খোকন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা আজগর রশীদ খান, তারাগঞ্জ স্কুল অ্যান্ড কলেজের সাবেক অধ্যক্ষ আলহাজ বোরহান উদ্দিন আহম্মেদ, উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থী অ্যাড. আমানত হোসেন খান, কলেজ গর্ভনিংবডির সদস্য জাহিদুল হক দিলিপ, শরিফুল আলম শামীম, জেলা যুবলীগ নেতা নূরেআলম সুমন খন্দকার, সূর্যোদয় স্পোটিং ক্লাবের সভাপতি শিবলু আলম সোহেল প্রমুখ।