শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > নায়িকাদের চেয়ে গৌরি কম কীসে!

নায়িকাদের চেয়ে গৌরি কম কীসে!

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥
কে বলবে গৌরি খান নায়িকাদের চেয়ে কম! বলিউডের সুপারস্টার শাহরুখ খানের সহধর্মিণী এবার নতুন নতুন শাড়ি পরে মন কাড়লেন। সত্য পলের ডিজাইনে শরৎ/শীতকালীন শাড়ির কালেকশন তৈরিতে তার সৃজনশীল ভাবনাও ব্যবহৃত হয়েছে। ৪৪ বছর বয়সী এই তারকার ছোঁয়ায় শাড়িগুলোতে ফুটে উঠেছে আধুনিক নারীত্বের ছায়া।

ইন্টেরিয়র ও ফ্যাশন ডিজাইনার হিসেবে গৌরির সুনাম আছে। এবার আবির্ভূত হলেন শাড়ির নকশাকার হিসেবে। শাড়িগুলো পরে নিজেই মডেল হয়ে একটি ভিডিওতে অংশ নিয়েছেন তিনি। নতুন শাড়িতে তার উপস্থিতি চোখধাঁধানো বলা যায়। সত্য পলের ডিজাইন করা কুর্তা আর জিন্সও পরেছেন তিনি।

নকশাকার ও মডেল হওয়া প্রসঙ্গে গৌরি বলেন, ‘সত্য পল সত্যিই অতুলনীয়। তাদের সঙ্গে যৌথভাবে ডিজাইনে কাজ করা আমার জন্য বিরাট অভিজ্ঞতা। আর শাড়ি আমার প্রিয়। কারণ শাড়ি পরে চলাফেরা করা অনেক সহজ মনে হয়। শাড়িতে একজন নারীকে শুধু যৌন আবেদনময়ী বা ঝলমলেই লাগে না, এর মাধ্যমে যেভাবে ইচ্ছা পছন্দমাফিক স্টাইল করা যায়।’

সংসারের বাইরে নানান কাজে গৌরিকে উৎসাহ জোগান শাহরুখ। কয়েক বছর আগে স্ত্রীর দেওয়া ইন্টেরিয়র স্টোর দেখে ছোট মনে হওয়ায় বড় জায়গা কিনে দিয়েছিলেন বলিউড বাদশা।