শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > নাসিক নির্বাচন দলের প্রার্থীকে জেতাতে বিএনপির সমন্বয় কমিটি গঠন

নাসিক নির্বাচন দলের প্রার্থীকে জেতাতে বিএনপির সমন্বয় কমিটি গঠন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
নিজ দলের প্রার্থীকে জেতাতে ও প্রার্থীর পক্ষে কাজ করতে সমন্বয় কমিটি গঠন করেছে বিএনপি। দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে কমিটির প্রধান সমন্বয়ক করে এ কমিটি গঠন করা হয়।

মঙ্গলবার দুপুরে নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কমিটি ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

গয়েশ্বর চন্দ্র রায়ের নেতৃত্বে কমিটির অন্যন্যা সদস্যরা হলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সহ-সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবু এবং দলের অঙ্গ- সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

এর আগে রিজভী বলেন, আমরা প্রত্যাশা করছি, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনকে শান্তিপূর্ণ, অবাধ ও প্রতিযোগিতামূলক করতে অতীতের সকল অপকর্ম ঢেকে ফেলতে ইসি শেষ সুযোগ গ্রহণ করবেন। তারা দায়িত্ব পালনে নিজেদের ভাবমূর্তি উজ্জল করতে নাসিক নির্বাচনে ভয়ভীতিমুক্ত পরিবেশ বজার রাখতে উদ্যোগ গ্রহণ করবেন এবং দলবাজ প্রশাসনকে সরিয়ে নির্বাচনের পরিবেশ ফিরিয়ে আনবেন।

এসময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন প্রমুখ উপস্থিত ছিলেন।