শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > নায়িকাই হতে চাই

নায়িকাই হতে চাই

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ ২০০৮ সালে হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে যাত্রা শুরু তার। অবশ্য তার আগে মিডিয়াতে তিনি যাত্রা শুরু করেন ২০০৭ সালে। তিনি মিম ,লাক্স-চ্যানেল আই সুপারস্টার বিদ্যা সিনহা মিম।

ক্যারিয়ারের শুরুর দিকে মডেলিং আর নাটকের মাঝে নিজেকে সীমাবদ্ধ রাখলেও,তারপর থেকেই চলচ্চিত্রে স্থায়ী আসন করে নিতে অবিরাম চেষ্টা করে যাচ্ছেন মিম।

তারই অংশ হিসেবে বর্তমানে সময়ের আরেক আলোচিত নায়ক আরেফিন শুভর বিপরীতে তিনি কাজ করছেন মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘তারকাঁটা’ চলচ্চিত্রে।

‘তারকাঁটা’ ছবিতে কাজ করা প্রসঙ্গে মিম বললেন,’ টিভি নাটকে অনেক অভিনয় করেছি। পাশাপাশি বেশকিছু চলচ্চিত্রেও কাজ করেছি। কিন্তু ‘তারকাঁটা’ সম্পূর্ণ ব্যতিক্রমী একটি চলচ্চিত্র। যার পাণ্ডুলিপি থেকে শুরু করে নির্মাণশৈলী একেবারেই অতুলনীয়। গল্পের সঙ্গে আমার চরিত্রটি মানিয়ে নেয়ার চেষ্টা করছি। আশা করছি ‘তারকাঁটা’ ছবিটি দর্শকদের ভালোলাগার একটি ছবি হিসেবে পরিগণিত হবে।’

চলচ্চিত্রের পাশাপাশি বিজ্ঞাপনচিত্রেও নিয়মিতভাবে কাজ করে যাচ্ছেন মিম। সম্প্রতি গ্রামীন ফোনের একটি বিজ্ঞাপনে দ্বৈত চরিত্রে কাজ করেছেন মিম। যা কিনা গেল ফেব্রুয়ারি মাস থেকে বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচারিত হচ্ছে। এরই মধ্যে বিজ্ঞাপনটি ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছে।

এ প্রসঙ্গে মিম বললেন,’বিজ্ঞাপনটি অনএয়ারে যাওয়ার পর থেকেই দর্শকদের কাছ থেকে অনেক সাড়া পাচ্ছি।’ কথা প্রসঙ্গে মিম আরো জানালেন সম্প্রতি অমিতাভ রেজার পরিচালনায় একটি তেলের বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি।

এছাড়া শীগ্রই ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে একটি বিস্কুট ও চকলেটের বিজ্ঞাপনে কাজ করবেন তিনি। তবে সবকিছুর পর মিম চান একজন সফল নায়িকা হিসেবে দর্শকদের মাঝে বিচরণ করতে।

মিম বললেন,’ আমার অভিনীত প্রথম চলচ্চিত্র হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল।’ তারপর জাকির হোসেন রাজু পরিচালিত ‘আমার প্রাণের প্রিয়া’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছিলাম। সেসময় এই চলচ্চিত্রের ‘এক বিন্দু ভালোবাসা দাও’ গানটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। সবমিলিয়ে আগামীতে এমন চলচ্চিত্রে কাজ করতে চাই, যা দর্শকদের মাঝে আমাকে বাঁচিয়ে রাখবে।দ