রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > গ্যালারীর খবর > নরেন্দ্র মোদিকে স্বাগত জানালেন প্রধানমন্ত্রী

নরেন্দ্র মোদিকে স্বাগত জানালেন প্রধানমন্ত্রী

শেয়ার করুন

অনলাইন ডেস্ক ॥
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিমানবন্দরে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে স্বাগত জানিয়েছেন। এর আগে দুই দিনের রাষ্ট্রীয় সফরে আজ শনিবার সকাল ১০টা ০৮ মিনিটে ঢাকায় পৌঁছেন নরেন্দ্র মোদি। ভারতের বিমান বাহিনীর বিশেষ বিমান বোয়িং বিজনেস জেটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেন তিনি।
বিমানবন্দরে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে লাল গালিচা সংবর্ধনা দেওয়া হয়। লাল গালিচা সংবর্ধনার সঙ্গে মোদিকে দেওয়া হয় গান স্যালুট। তাকে গার্ড অফ অনার দেওয়া হয়। দুই প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনীর সালাম নেন ও গার্ড পরিদর্শন করেন।
এরপর বিমানবন্দরে পররাষ্ট্রমন্ত্রীর পাশাপাশি অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মাদ নাসিম, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, স্থানীয় সরকার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসনাত আবদুল্লাহ বিমানবন্দরে মোদিকে স্বাগত জানান। তাদের সঙ্গে ভারতীয় প্রধানমন্ত্রীকে পরিচয় করিয়ে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
ঢাকায় রওনা দেওয়ার প্রাক্কালে আজ সকালে টুইটারে টুইট করেন মোদি। তিনি লিখেছেন, ‘বাংলাদেশে যাচ্ছি। এই সফর দুই জাতির বন্ধন সুদৃঢ় করবে, আমাদের দুই দেশ ও অঞ্চলের জনগণের জন্য সুফল বয়ে আনবে।’