শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > নরসিংদীর মেঘনায় নিখোঁজের ৫ দিন পর স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

নরসিংদীর মেঘনায় নিখোঁজের ৫ দিন পর স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

শেয়ার করুন


নরসিংদী প্রতিনিধিঃ
নরসিংদীতে নিখোঁজের ৫ দিন পর মেঘনায় ভেসে উঠে ৯ম শ্রেণীর ছাত্র আবির ইসলামে লাশ।
রবিবার (৫ জুন) দুপুর আনুমানিক সাড়ে ১২টার দিকে নরসিংদী জেলার রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়নের ফকিরের চর এলাকায় নদীর তীরে কচুরিপানার মধ্যে লাশ ভাসছিলো। স্থানীয়রা দেখে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে।
নিহত আবিরের মামা কাজী জামাল উদ্দিন জানান, গত ৩১ মে মঙ্গলবার দুপুরে নরসিংদীর রায়পুরায় বন্ধুর জন্মদিনে ঘুরতে গিয়ে রায়পুরা উপজেলার পান্তশালায় মেঘনা নদীর জেটি থেকে পড়ে নিখোঁজ হয় আবির ইসলাম (১৫)। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের একটি ডুবুরী দল সন্ধ্যা ৬টায় পৌঁছে দীর্ঘক্ষণ উদ্ধার অভিযান চালিয়ে আবিরের কোন সন্ধান না পেয়ে সন্ধ্যা নেমে আসায় উদ্ধার কাজ সমাপ্ত করে ফিরে যান ডুবুরি দল । আবির ইসলাম নরসিংদী জেলার রায়পুরা উপজেলার পলাশতলী ইউনিয়নের খাকচক গ্রামের আশরাফুল ইসলামের ছেলে। নিহত আবির রায়পুরা উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত সেরাজনগর পাইলট উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্র ছিলো।
এ ব্যাপারে রায়পুরা থানার এসআই মাহমুদুল হাসান বলেন, লাশ উদ্ধার করে সুরুতহাল শেষে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। তদন্ত রিপোর্ট পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। পরবর্তী আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।