শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > নরসিংদীতে বাসের ধাক্কায় দুর্ঘটনার কবলে গণস্বাস্থ্য কেন্দ্রের ত্রাণবাহী গাড়ি

নরসিংদীতে বাসের ধাক্কায় দুর্ঘটনার কবলে গণস্বাস্থ্য কেন্দ্রের ত্রাণবাহী গাড়ি

শেয়ার করুন

নরসিংদী জেলা প্রতিনিধিঃ
নরসিংদী জেলার মাধবদীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় গণস্বাস্থ্য কেন্দ্রের ত্রাণবাহী একটি পিকআপ ভ্যান দুমড়ে-মুচড়ে গেছে। এ সময় চালক ও গণস্বাস্থ্য কেন্দ্রের একজন কর্মকর্তা আহত হয়েছেন। সোমবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদীতে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন, পিকআপ ভ্যানের চালক মো. সেলিম মিয়া (২৮) ও গণস্বাস্থ্য কেন্দ্রের মাইক্রোবায়োলজিস্ট নজরুল ইসলাম (৩৪)।
গণস্বাস্থ্য কেন্দ্রের মাইক্রোবায়োলজিস্ট নজরুল ইসলাম বলেন, আমরা সিলেটের বিশ্বনাথ থানায় বন্যার্তদের জন্য শুকনো খাবার ও অন্যান্য ত্রাণ নিয়ে যাচ্ছিলাম। গাড়িটি ঢাকা-সিলেট মহাসড়ক ধরে নরসিংদীর মাধবদী পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ঢাকাগামী মেঘালয় পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে কার্ভাডভ্যানের সামনের অংশ একেবারে দুমড়ে মুচড়ে যায়।

এ সময় গুরুতর আহত হয় চালক সেলিম। ঘটনার পর তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে নজরুল ইসলামকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং চালককের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ইটাখোলা হাইওয়ে পুলিশের পরিদর্শক (ইনচার্জ) নূর হায়দার তালুকদার বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে বাস এবং পিকআপ ভ্যান ফাঁড়িতে নিয়ে আসি।