শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > বিনোদন > নগ্নতাকে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে নিলেন অলিভিয়া

নগ্নতাকে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে নিলেন অলিভিয়া

শেয়ার করুন

বাংলাভূমি২৪.কম ডেস্ক ॥
ঢাকা: কিছুদিন আগে হলিউড অভিনেত্রী সান্দ্রা বুলক এক সাক্ষাৎকারে বলেছিলেন, যৌনাবেদনময় নগ্নদৃশ্য নাকি দারুণভাবে উপভোগ করেন তিনি।

আবার ক’দিন পর শ্যারন স্টোন বললেন, সিনেমার অন্তরঙ্গ দৃশ্যে যেসব অভিনেত্রী শরীর ঢাকতে চান ওদের অভিনয়ে আসাটাই অযৌক্তিক। বাস্তব জীবনে ক’জন মানুষ শরীরী মিলনের সময় গায়ে কাপড় রাখেন? আর সেই দৃশ্যেরই চিত্রায়নে অর্ধনগ্নতা কিংবা আচ্ছাদিত যৌন সুড়সুড়ি তার কাছে অপরিণত মানসিকতার নামান্তর মাত্র।

এই দুই বাঘা রমণীর কথার ঝড়ে একেবারেই অপ্রত্যাশিতভাবে নগ্নতাকে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে নিলেন হলিউড অভিনেত্রী অলিভিয়া ওয়াইল্ড। লেক মিশিগানের সমুদ্রতটে ‘ড্রিংকিং বাডিস’ ছবির শুটিং এ পরিচালককে এমন একটা আঁতকে ওঠার মতো উপহার দিয়ে দেবেন এমনটা কেউ ভাবতেই পারেননি।

ছবির ওই দৃশ্যটির জন্য খানিকটা খুল্লামখুল্লা হলেই চলত। কিন্তু রোলিং ক্যামেরার উন্মুক্ত লেন্সের সামনে যখন একে একে শরীরকে একেবারে সুতোমুক্ত অবস্থায় উপহার দিলেন অলিভিয়া। পরিচালক জো সোয়াইনবার্গ তো পুরো আহ্লাদে আটখানা, কাট বলতে ভুলে গেছেন ততক্ষণে।

আর সেই অবসরে চরিত্র আর কাহিনীর একেবারে কেন্দ্রে ঘুরপাক খাওয়া অলিভিয়ার শরীরের সে সুতোটুকুও বিসর্জন করা সারা। এ দেখে অবশ্য সব পরিচালকই অপেক্ষার প্রহর গুনছেন, সব অভিনেত্রীই কবে এমন অভিনয়ের প্রতি সিরিয়াস হয়ে উঠবে।