শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > ধোনিদের কাছে জবাব চায় বোর্ড

ধোনিদের কাছে জবাব চায় বোর্ড

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥ বিরাট কোহলি-শিখর ধাওয়ানদের মাঝে অ্যাওয়ে ট্যুরের ভয়টা কেন জকিয়ে বসেছে- এই প্রশ্নের জবাব চায় ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।

এজন্য শিগগির টিম ইন্ডিয়ার দলপতি মহেন্দ্র ধোনি ও কোচ ডানকান ফ্লেচারের সঙ্গে আলোচনায় বসতে পারে এন শ্রীনিবাসনের প্রশাসন। তখন প্রশ্নবানে জর্জরিত হতে সমালোচকদের কাঠগড়ায় দাঁড় করানো হতে পারে ধোনি-ফ্লেচার জুটিকে। ভারতের স্থানীয় কয়েকটি গণমাধ্যমের প্রতিবেদন থেকে এমনটি জানা গেছে।

ভারতের স্থানীয় একটি পত্রিকার প্রতিবেদন থেকে জানা গেছে, বিদেশে ক্রমাগত খারাপ পারফরম্যান্সের জেরে চাকরি যেতে পারে ফ্লেচারের। এজন্য না কি ভারতীয় বোর্ডের পক্ষ থেকে ইংল্যান্ডের বিদায়ী কোচ অ্যান্ডি ফ্লাওয়ারের সঙ্গে সাক্ষাতও করা হয়েছে।

অবশ্য বিসিসিআইয়ের বিভিন্ন শীর্ষস্থানীয় কর্তারা এই বিষয়টিকে একেবারে উড়িয়ে দিয়েছেন। তাদের ভাষ্য এগুলো নিছকই গুজব। প্রসঙ্গত, চলতি বছরের ৩১ মার্চ ভারতীয় বোর্ডের সঙ্গে এক বছরের চুক্তি শেষ হচ্ছে ফ্লেচারের। যিনি ২০১১ সালের পর থেকে ভারতীয় বোর্ডের সঙ্গে আছেন। তার সঙ্গে প্রথমে দুই বছর ও পরে আরো এক বছরের চুক্তি করে বিসিসিআই।

নিউজিল্যান্ড সফরের ব্যর্থতার পর থেকে ভারতীয় ক্রিকেট দলের কোচ ও অধিনায়কের ভূমিকা নিয়ে প্রশ্ন ওঠা শুরু হয়। ফলে বিভিন্ন সময় বলা হচ্ছে খুব শিগদির ধোনি ও ফ্লেচার জুটির সঙ্গে আলোচনায় বসবে বোর্ড। তবে বিশ্বকাপ যখন এবেবারে দরজায়, তখন নতুন কোচ আনার ঝুঁকি ভারত নেবে কি? তাছাড়া টিম ইন্ডিয়ার প্রবল প্রতাপশালী অধিনায়ক ধোনিও তো এই রদবদল চান না।