শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > দৈনিক বাংলাভূমি’তে কালিয়াকৈরে মাংসপট্টিতে শিয়াল জবাইয়ের সংবাদের তদন্ত শুরু

দৈনিক বাংলাভূমি’তে কালিয়াকৈরে মাংসপট্টিতে শিয়াল জবাইয়ের সংবাদের তদন্ত শুরু

শেয়ার করুন

কালিয়াকৈর ব্যুরো ॥
গাজীপুর: কালিয়াকৈর পৌরসভার সফিপুর বাজারের মাংসপট্টিতে শিয়াল জবাইয়ের ঘটনায় আজ রবিবার উপজেলা প্রাণী সম্পদ কার্যালয় থেকে তদন্ত হয়েছে। সফিপুর বাজারের মাংসপট্টিতে শিয়াল জবাই সংক্রান্ত একটি প্রতিবেদন গত ৭ জানুয়ারী দৈনিক বাংলাভূমি পত্রিকায় প্রকাশিত হয়। দৈনিক বাংলাভূমি পত্রিকায় প্রকাশিত সংবাদটি গাজীপুর জেলা প্রশাসকের দৃষ্টিগোচর হলে তিনি গাজীপুর জেলা প্রাণী সম্পদ কর্মকর্তাকে তদন্তের নির্দেশ দেন। জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা কালিয়াকৈর উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তাকে যথাযথ ভাবে তদন্তের নির্দেশ দিলে উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ কাজী রফিকুজ্জামান বিষয়টি তদন্ত শুরু করেন।
জানা যায়, আজ রবিবার দিন সকালে কালিয়াকৈর উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ কাজী রফিকুজ্জামান এর নেতৃত্বে একটি তদন্ত টিম সরজমিনে পরিদর্শন করেন। এ সময় সফিপুর বাজার বহুমুখী সমবায় সমিতির সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম লিংকন, যুগ্মসম্পাদক মোতালেব হোসেন, কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন, নজরুল ইসলাম, সিরাজুল ইসলাম, গবিন্দ চন্দ্র, হায়দার আলীসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এ সময় তারা জানতে পারেন, রজনী কান্ত বর্মন নামক জনৈক ব্যক্তি একটি অসুস্থ্য শিয়াল নিয়ে এসে মাংসপট্টির খাসির মাংস বিক্রেতা বাছেদের দোকানের পাশে রাসেলের দোকানের কর্মচারী কালাম ও আরিফের দোকানের কর্মচারী কামাল শিয়াল জবাইয়ে সহযোগীতা করেছে। তদন্ত কর্মকর্তা ২৪ ঘন্টার মধ্যে ওই কর্মচারী কালাম ও কামাল এবং রজনী কান্তকে তার কার্যালয়ে হাজির হওয়ার নির্দেশ প্রদান করেন।
কালিয়াকৈর উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ কাজী রফিকুজ্জামান এ প্রতিবেদককে বলেন, সফিপুর বাজারের মাংসপট্টিতে শিয়াল জবাইয়ের বিষয়টির প্রমান পাওয়া গেছে, কিন্তু এ ঘটনার সাথে সরাসরি যারা জড়িত তাদের পাওয়া যায়নি। ফলে এতে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি।