রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > দেশে গণতন্ত্র নামে আছে কাজে নেই

দেশে গণতন্ত্র নামে আছে কাজে নেই

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥

ঢাকা: দেশে গণতন্ত্র নামে আছে কাজে নেই বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। তিন দিনের সফরে রংপুরে এসে রোববার দুপুরে নগরীর দর্শনা এলাকায় পল্লী নিবাস বাস ভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপ কালে তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, ইউপি নির্বাচনে ৭০ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবার ঘটনা পৃথিবীর ইতিহাসে নজিরবিহীন। ইউপি নির্বাচনে ১১ জনের মৃত্যুর ঘটনাও বিরল। ভয়ভীতি দেখিয়ে প্রার্থীদের নির্বাচন থেকে সরিয়ে দেয়া হয়েছে। ফলে এই নির্বাচনকে সুষ্ঠু বলা চলে না। এমনিতেই ইউপি নির্বাচনে প্রতিটি ইউনিয়নে ১০ থেকে ১২ জন প্রার্থী থাকে। এবার তাও নেই।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এরশাদ দু:খ প্রকাশ করে বলেন, দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি নাজুক। দেশে প্রতিদিন মানুষ খুন হচ্ছে। এ থেকে রেহাই পাচ্ছেনা নারী ও শিশুরাও। এর প্রতিবাদ করার কেউ নেই। দেশ কতদিন এভাবে চলবে জানি না। আমরা বিবেক হারিয়ে ফেলেছি।
এর আগে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর বিমান বন্দরে অবতরণ করে মোটর শোভাযাত্রা সহকারে তার বাসভবনে এসে পৌঁছোলে দলীয় নেতা-কর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় মহানগর জাপার আহ্বায়ক মোস্তাফিজার রহমান মোস্তফা, সদস্য সচিব এস এম ইয়াসিরসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।