শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > রাজনীতি > দেশব্যাপী যুবদলের বিক্ষোভ কর্মসূচি ঘোষণা

দেশব্যাপী যুবদলের বিক্ষোভ কর্মসূচি ঘোষণা

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে দেশব্যাপী দুইদিনের কর্মসূচি ঘোষণা করেছে জাতীয়তাবাদী যুবদল। মঙ্গলবার (২ এপ্রিল) যুবদলের গত কেন্দ্রীয় কমিটির সদস্য গিয়াসউদ্দিন আল মামুন এ তথ্য জানিয়েছেন।

কর্মসূচির মধ্যে রয়েছে- বৃহস্পতিবার (৪ এপ্রিল) জেলা সদরে এবং শুক্রবার (৫ এপ্রিল) মহানগর সদরে বিক্ষোভ সমাবেশ করবে যুবদলের নেতাকর্মীরা।

দুর্নীতি মামলায় দোষী সাব্যস্ত হয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ২০১৮ সালে ফেব্রুয়ারি থেকে কারাগারে রয়েছেন। তার স্বাস্থ্য পরীক্ষা ও চিকিৎসার জন্য গতকাল সোমবার (১ এপ্রিল) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়েছে।

দুপুর সাড়ে ১২টার দিকে হাসপাতালে পৌঁছালে খালেদা জিয়ার চিকিৎসার জন্য নতুন করে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

বিএসএমএমইউ’র পরিচালক ব্রি. জে. ডা. এ কে মাহবুবুল হক জানিয়েছেন, তিনি (খালেদা জিয়া) ভালো আছেন। আপাতত বিএসএমএমইউ-এর বাইরে দেশের অন্য কোনো হাসাপাতালে নেয়ার প্রয়োজন নেই। এই হাসপাতালের চিকিৎসাব্যবস্থা অনেক উন্নত এবং এখানে অনেক ভালো ভালো চিকিৎসক আছেন।