শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > দুষ্ট মেয়ের প্রেমে শ্রীঘরে বাসর…

দুষ্ট মেয়ের প্রেমে শ্রীঘরে বাসর…

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ ময়মনসিংহ: প্রেক্ষাগৃহের আলো আঁধারীতে প্রেম যেন ঘন হয়। স্বপ্নের ডানায় উড়ে পৃথিবীকে প্রেমের স্বর্গ মনে হয়। পৃথিবীর সব সুখ প্রেমিকার ছোঁয়াতে খুজে পায় প্রেমিক। এমনই এক স্বপ্নময় জগতে যদি পাশে থাকে প্রেমিক-প্রেমিকা, তাহলে স্বর্গ যেন মাটিতেই নেমে আসে। কিন্তু পুলিশ যদি বেরসিক হয়, কাহিনীটা হয়ে অন্যরকম।

শনিবার গফরগাঁও পৌর এলাকার রূপান্তর সিনেমা হলেই ঘটেছে এমন একটি ঘটনা। সেদিন হলে চলছিল চিত্রনায়ক আলেকজেন্ডার বো, মেহেদি হাসান, চিত্রনায়িকা সাহারা, ঝুমকা অভিনীত ’দুষ্ট মেয়ে’ ছায়াছবির মর্নিং শো।

দুষ্ট মেয়ে ছবিটি দেখতে এসেছিলেন তাসলিমা-পলাশ জুটি। কিছুদিন আগে পরিচয় থেকে প্রেমের সম্পর্ক গড়ে উঠে দুজনের মধ্যে। সেই সূত্রেই হাতে হাত রেখে খানিকটা সময় কাটাতে ছবি দেখতে আসা।

তাসলিমা (২০) গফরগাঁও মহিলা ডিগ্রি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী। তার বাড়ি উপজেলার মশাখালী ইউনিয়নের টানপাড়া গ্রামে। আর পলাশ (২৫) উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের স্বাস্থ্য সহকারী। তিনি লংগাইর ইউনিয়নের বাগবাড়ি গ্রামের বাসিন্দা।

রোমান্টিক ছবি দেখতে গিয়ে প্রেমিক-প্রেমিকা রোমান্টিক হয়ে উঠতেই পারে। তাতে বাধা দেয়ার কি আছে। পৃথিবীর সব প্রেমিক-প্রেমিকাই সহজ এ কথাটি বুঝলেও শুধু বুঝতে পারেনি পুলিশ। বেরসিক পুলিশ জানতে পারে প্রেক্ষাগৃহে অনৈতি কোনো কাজ হচ্ছে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় ওই হলটিতে। অনৈতিক কর্মকাণ্ডের দায়ে আটক ১০ তরুণ-তরুণীকে নেয়া হয় ভ্রাম্যমাণ আদালতে। সেখানে তথ্য প্রমাণের ভিত্তিতে ছয় তরুণ আর দুই নারীকে দেয়া হয় ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড। শনিবার তাদের ময়মনসিংহ জেল হাজতে পাঠানো হয়।

তবে কিছুটা ছাড় পেয়েছে তাসলিমা-পলাশ জুটি। বেরসিক পুলিশের কারণে তারা আটক হওয়ায় থানায় নিকাহ্ রেজিস্ট্রার তাদের বিয়ে পড়ানো হয়।

পুলিশ জানায়, সম্পর্কের রসায়নের কথা জেনে ভ্রাম্যমাণ আদালত দুই পরিবারের সম্মতিতে শনিবার গভীর রাতে ৬ লাখ টাকা দেন-মোহর দিয়ে গফরগাঁও থানায় তাদের বিয়ে সম্পন্ন করা হয়।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) সৈয়দ আব্দুল্লাহ জানান, বিয়েতে উভয় পরিবারের সদস্য ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। রোববার সকালে নব-দম্পতিকে থানাহাজত থেকে নিজ নিজ বাড়িতে নিয়ে যায়। (বা:মেইল)