রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > গ্যালারীর খবর > দুই মন্ত্রীর মন্ত্রত্বি থাকছে কনিা?

দুই মন্ত্রীর মন্ত্রত্বি থাকছে কনিা?

শেয়ার করুন

স্টাফ রপর্িোটার ॥

ঢাকা : আদালত অবমাননার দায়ে খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম ও মুক্তযিুদ্ধ বষিয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মলে হক দণ্ডতি হওয়ায় তাদরে মন্ত্রত্বি থাকছে কনিা, কংিবা মন্ত্রত্বিরে শপথ ভঙ্গ হয়ছেে কনিা তা নয়িে শুরু হয়ছেে জোর গুঞ্জন।

এ বষিয়ে মন্তব্য করতে অপারগতা জানয়িছেনে সনিয়ির আইনজীবীরাও। এর আগে আদালত আবমাননার অভযিোগ শুনানি করে দুই মন্ত্রীর নশির্ঃত ক্ষমার আবদেন খারজি করে দনে আদালত। দুই মন্ত্রীকে ৫০ হাজার টাকা করে জরমিানা করা হয়। অনাদায়ে সাত দনিরে বনিাশ্রম কারাদণ্ডওে দণ্ডতি করে আদালত।

তাদরে মন্ত্রত্বি থাকবে কনিা এমন প্রশ্নে বার কাউন্সলিরে ভাইস প্রসেডিন্টে এবং কামরুল ইসলামরে আইনজীবী বাসতে মজুমদার বলনে, ‘তাদরে মন্ত্রীত্বরে শপথ ভঙ্গ হয়ছেে কনিা সটেি আদালত এখনো ক্লয়িার করনে।ি র্পূণাঙ্গ রায় বরে হওয়ার আগে এ ব্যাপারে মন্তব্য করা যাচ্ছে না।’

এ প্রসঙ্গে আইনজীবী সমতিরি সাবকে সভাপতি অ্যাডভোকটে জয়নাল আবদেীন বলনে, ‘আদালত তাদরে কনভক্টিডে বলছেনে, কন্তিু র্পুণাঙ্গ রায়রে আগে এ বষিয়ে কছিু বলা যাচ্ছে না।’

এ বষিয়ে মোজাম্মলে হকরে আইনজীবী ব্যারস্টিার রফকিুল হকও কোনো মন্তব্য করতে রাজি হনন।ি ফলে বষিয়টি নয়িে আইনি ধোঁয়াশা তরৈি হয়ছে,ে যা হয়তো কাটবে র্পূণাঙ্গ রায়ইে।