শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > দুই কর্মচারীকে পেটালেন জাবি ছাত্রলীগ নেতা

দুই কর্মচারীকে পেটালেন জাবি ছাত্রলীগ নেতা

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) খাবার দোকানের দুই কর্মচারীকে পিটিয়ে আহত করেছেন শাহরিয়ার আবুল খায়ের নেহাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এক নেতা। তিনি বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের ৪১তম ব্যাচের শিক্ষার্থী এবং আল বেরুনী (সম্প্রসারিত ভবন) হল শাখার ছাত্রলীগের দপ্তর সম্পাদক।

সোমবার রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের বটতলায় নুরুল ইসলামের (নুরু ভাই) খাবার দোকানে এ ঘটনা ঘটে।

মারধরে আহত দুই কর্মচারীরা হলেন- ফয়সাল (১৪) ও নূর হোসেন (১৫)। তারা বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টার থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। হাতসহ শরীরের বিভিন্ন জায়গায় জখমের সৃষ্টি হয়েছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক ডা. আরিফ।

প্রত্যক্ষদর্শী দোকানিরা জানান, বান্ধবীসহ বটতলার নুরুল ইসলামের দোকানে রাতের খাবার খেতে যান নেহাল। এ সময় দোকানের কর্মচারী ফয়সালকে পাশের লিটনের দোকান থেকে কোকাকোলা পানীয় আনতে বলেন তিনি। দোকান বন্ধ পেয়ে ফয়সাল ফিরে আসে। এতে ওই কর্মচারীকে গালাগাল করেন নেহাল।

পরে দোকানের আরেক কর্মচারী নূর হোসেনকে কোমল পানীয় আনতে পাঠান নেহাল। নূর হোসেনও ফিরে এসে দোকান বন্ধ থাকার কথা জানালে নেহাল ক্ষুব্ধ হয়ে দোকানের সামনে রাখা রান্না করার লাকড়ি (কাঠ) দিয়ে দুইজনকে পেটাতে থাকেন। পরে বটতলায় উপস্থিত অন্য শিক্ষার্থীরা গিয়ে তাদের উদ্ধার করেন।

মারধরের সম্পর্কে জানতে চাইলে ছাত্রলীগ নেতা নেহাল মারধরের কথা স্বীকার করে বলেন, “বিষয়টি মীমাংসার জন্য চেষ্টা চলছে।”

মারধরের বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিব আহমেদ রাসেল বলেন, “যে ঘটনা ঘটেছে, তা অমানবিক। এ ব্যাপারে অতিদ্রুত যথাযথ ব্যবস্থা নেব।”