শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > দীপিকার শরীরের পেছনের গল্প

দীপিকার শরীরের পেছনের গল্প

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ দীপিকার শরীরের পেছনের গল্প উববঢ়রশধ১ঢাকা: এই মুহূর্তে বলিউডের এক নম্বর নায়িকা কে, প্রশ্ন করা হলে সবাই বলবে- দীপিকা পাড়ুকোন। একসময়ে র‌্যাম্পে ঝড় তোলার পর রূপালী পর্দায় এসেও নিজের ক্যারিশমা দেখিয়েছেন। শুধু অভিনয়ের জন্যেই নয়, তার পারফেক্ট ফিগারও সবাইকে আকর্ষণ করে।
তাই এই ঈর্ষনীয় শরীরের পেছেনের গল্পটা এবার জেনে নেয়া যাক-
দীপিকাকে শরীর ধরে রাখতে একনিষ্ঠভাবে মেনে চলতে হয়েছে নানা নিয়ম। বিশেষ করে এক্সারসাইজ এবং ডায়েট পদ্ধতি। আর তার পেছনে তো ব্যক্তিগত ফিটনেস ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালা আছেনই।
প্রতিদিন সকাল ৬টার মধ্যে ঘুম থেকে উঠে পড়েন দীপিকা। এরপরের কাজটা করেন বাগানে। খোলা আকাশের নীচেই যোগাসন এবং ফ্রি হ্যান্ড এক্সারসাইজ করেন তিনি। যোগাসনের শেষে আধা ঘণ্টা হাঁটেন। তবে দৌড়ানোটা এড়িয়েই যান তিনি। তবে জিমে গেলে বেশি জোর দেন ওয়েট ট্রেনিংয়ে।
এক্সারসাইজের মধ্যে তার সবচেয়ে প্রিয় হচ্ছে নাচ। আর তাই জিম ভালো না লাগলে তিনি মনের খুশিতে নাচেন। আর শহরের বাইরে থাকলে সাঁতার এবং যোগাসনের উপরেই ভরসা রাখেন তিনি।
এবার চলে যাই দীপিকার ডায়েটে। দু’ঘন্টা পর পর কিছু না কিছু খান দীপিকা। ব্রেকফাস্ট, লাঞ্চ, ইভনিং স্ন্যাক্স এবং ডিনারের মাঝে দু’ঘন্টা পর পর ফল এবং জুসই তার ভরসা।
এখন দেখে নিন দীপিকার খাবার তালিকাটা-
সকালের নাস্তা: ডিমের সাদা অংশ ২টি, লো ফ্যাট দুধ এক গ্লাস।
দুপুরের খাবার: গ্রিলড ফিশ আর সবজি।
সন্ধ্যার নাস্তা: আমন্ড, চিনি ছাড়া কফি ১ কাপ।
রাতের খাবার: স্যালাড, হাতে তৈরি রুটি এবং সবজি দিয়ে সারেন রাতের পর্ব। কোনো আমিষ বা ভারী খাবার একেবারেই স্পর্শ করেন না তিনি।