শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > দিন প্রতিদিন সম্পাদককে হুমকির প্রতিবাদ জানিয়েছেন কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটি

দিন প্রতিদিন সম্পাদককে হুমকির প্রতিবাদ জানিয়েছেন কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটি

শেয়ার করুন

মো. আরিফ হোসেন
কালীগঞ্জ ব্যুরো ॥
গাজীপুর: দৈনিক দিন প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ শফিকুল ইসলাম সাদ্দামকে হাত পা ভেঙ্গে ফেলা, মিথ্যা মামলায় গ্রেফতার ও প্রাণনাশের হুমকিসহ নানাভাবে ভয়ভীতি প্রদর্শণ করায় এর তীব্র নিন্দা জানিয়ে এক প্রতিবাদ সভা করেন কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকরা।
বক্তারা আগামী তিনদিনের মধ্যে হুমকি দাতাকে দৃষ্টান্তমূলক শাস্তির দিতে জানান। প্রশাসন ব্যবস্থা না নিলে বৃহত্তর কর্মসূচি নেয়া হবে।
আজ রোববার বিকেলে কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. ইব্রাহীম খন্দকারের সভাপতিত্বে ইউনিটির কার্যালয়ে এক প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, ইউনিটির সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক আহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন পনির প্রমুখ। অন্যান্যের উপস্থিত থেকে সহমত পোষণ করেন সাংবাদিক মো. মনির হোসেন, এনামুল হাসান, বিল্লাল হোসেন, মো. আরিফ হোসেন ও আজগর হোসেন পাঠান।
গত ৩০ জুন সম্পাদক মো. শফিকুল ইসলাম সাদ্দামকে রাজধানীর যাত্রাবাড়ী থানার সামনে ডেকে নিয়ে হাত-পা ভেঙ্গে ফেলা, মিথ্যা মামলায় গ্রেফতার ও প্রাণনাশের হুমকিসহ নানাভাবে ভয়ভীতি দেখান যাত্রাবাড়ী থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. শামসু। উক্ত হুমকির বিষয়ে সাংবাদিক শফিকুল ইসলাম সাদ্দাম আইজিপি’স কমপে¬ন্টস মনিটরিং সেলে অভিযোগ (নং-এস-৪৮৬) দায়ের করেছেন বলে জানা যায়। ঘটনার পর সাংবাদিক শফিকুল ইসলাম ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভোগছেন। এ ব্যাপারে তিনি প্রয়োজনীয় পদক্ষেপ নিতে উচ্চ পদস্থ পুলিশ কর্মকর্তাদের সদয় দৃষ্টি আকর্ষণ করেছেন।