শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > আন্তর্জাতিক > দক্ষ হাতে আগামী বিশ্ব গড়ছি, নববর্ষের শুভেচ্ছা বার্তায় ট্রাম্প

দক্ষ হাতে আগামী বিশ্ব গড়ছি, নববর্ষের শুভেচ্ছা বার্তায় ট্রাম্প

শেয়ার করুন

আন্তর্জাতিক ডেস্ক ॥
সাড়ে তিন মিনিটের এক ভিডিও বার্তায় মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়ে বলেছেন, আমেরিকানরা আধুনিক বিশ্বের জন্ম দিয়েছে এবং আজকের বিশ্বকে দক্ষ ও শক্ত হাতে আগামী বিশ্ব গড়ছি। কি এক দারুণ বছর চলে গেল। আমরা সবে শুরু করেছি। কর সংস্কার মার্কিন ইতিহাসে এ যাবৎকালে বড় ঘটনা হয়ে থাকবে।

প্রেসিডেন্ট ট্রাম্প পাম বিচে ছুটি কাটাচ্ছেন। সেখানেই তার মার-আ-লাগো ক্লাবটি নববর্ষ উদযাপনের আয়োজন করে। এতে শতাধিক আমন্ত্রিত অতিথির মধ্যে তারকা অভিনেতা সিলভেস্টার স্ট্যালন ও রোমান্স উপন্যাস মডেল ফ্যাবিও ছিলেন।

ট্রাম্প তার ভিডিওতে মার্কিন সংস্কৃতির প্রতীকি বুড়ো আঙ্গুল দেখিয়ে শুভেচ্ছা অভিনন্দন জানান। তিনি তার উল্লেখযোগ্য কাজগুলোর বর্ণনা দেন। বলেন আমেরিকার ব্যতিক্রম ধারাটি গতি পাচ্ছে। কৃতিত্বের মধ্যে ট্রাম্প তার কর সংস্কার ছাড়াও নতুন প্রণীত আইনগুলো স্থান দিয়েছেন।

হোয়াইট হাউজের পক্ষ থেকে প্রেসিডেন্ট ট্রাম্পকে নববর্ষের নিরাপত্তা ব্যবস্থা ও এর তদারকি সম্পর্কে অবহিত করা হয়। ডেনভারে পুলিশ কর্মকর্তাকে হত্যার ঘটনায় তিনি শোক জানিয়ে বলেন, আমরা পুলিশ ও আইন শৃঙ্খলা বাহিনীকে ভালবাসি। খোদা তাদের সহায় হোন।