শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > বিনোদন > তৌসিফ-মিতুর ‘অপেক্ষা’

তৌসিফ-মিতুর ‘অপেক্ষা’

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥

ক্লাসের ফার্স্ট হওয়া একটি ছেলের পড়ালেখা যদি চুকে যায় তবে সেটা আশ্চর্য হবারই মতো। সম্পূর্ন একঘরে হয়ে গেছে তনয়। তার বাবা মায়ের আক্ষেপ হয় আফসোস হয় কিন্তু তাদের যেন কিছুই বলার নেই। একটি দুর্ঘটনা তনয়ের জীবনটা এলোমেলো করে দিলো। তার বান্ধবী মীরার মৃত্যু আর তার সব কিছু থেকে নিজেকে গুটিয়ে নেয়া। এমন একটি সময় তনয়ের মায়ের এক আতœীয় নীলা আসে তাদের বাসায়।

সে খুঁজে পায় তনয়ের এই নীরবতার কারণ। আর চেষ্টায় থাকে তনয়কে কি করে আবার আগের রুপে ফেরানো যায়। নীলা চলে যায় এক সময়। আর তনয় আবারো খুঁজে পেতে থাকে নিজেকে। আর অপেক্ষায় থাকে। নীলা কি আসবে ফিরে, একজন বন্ধু হিসেবেই!

তানিন রহমানের রচনায় প্লে মিউজিক প্রযোজিত এমনই গল্প নিয়ে নাজমুল হক বাপ্পী নির্মাণ করেছেন নাটক ‘অপেক্ষা’। নাটকটিতে তনয় চরিত্রে অভিনয় করেন তৌসিফ মাহবুব। তার বিপরীতে অভিনয় করেছেন তানজিন তিশা ও জাহারা মিতু।

নাটকটি প্রযোজনা করেছেন সুমি আক্তার। নাটকটিতে ‘প্রেম আমার’ শিরোনামের একটি গান রয়েছে। সুসমিতা বিশ্বাসের লেখায় সুর-সংগীত করেছেন এন জে নয়ন। গেয়েছেন সুমী ও নয়ন। আর নাটকটিতে আরও অভিনয় করেছেন মিলি বাশর ও খায়রুল বাশার প্রমুখ। শুক্রবার রাত ৯টা৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে নাটকটি।