রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > রাজনীতি > তারেক রহমান দাউদ ইব্রাহিমের ঘনিষ্ঠ: আ’লীগ

তারেক রহমান দাউদ ইব্রাহিমের ঘনিষ্ঠ: আ’লীগ

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আন্তর্জাতিক সন্ত্রাসবাদের অন্যতম পৃষ্ঠপোষক ও মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের ঘনিষ্ঠ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান।

বৃহস্পতিবার দুপুরে ধানমণ্ডিতে সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ‘বিএনপি নেতাদের ফাঁস হওয়া ফোনালাপে একের পর এক ষড়যন্ত্রের চিত্র পরিস্ফুট হচ্ছে। গতকাল গণমাধ্যমে প্রকাশিত গণফোরাম সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু ও বিএনএফ নেতা শওকতের ফাঁস হওয়া ফোনালাপে পলাতক দণ্ডপ্রাপ্ত আসামি তারেক রহমান কর্তৃক ড. কামাল হোসেনকে হত্যার ষড়যন্ত্রের বিষয়টি উন্মোচিত হয়েছে।’

তিনি বলেন, তারেক রহমানের সঙ্গে সখ্য করা আর বিষধর সাপের সঙ্গে প্রণয়ে আবদ্ধ হওয়া একই কথা।

ড. কামালকে হত্যার ষড়যন্ত্র নিয়ে ফাঁস হওয়া ফোনালাপের দিকে ইঙ্গিত করে আবদুর রহমান আরও বলেন, ‘কামাল হোসেনের সামনে আজ বিষধর সেই সাপের নগ্ন ফনা।’

শুক্রবার বিএনপির নেতৃত্বাধীন জোট সারা দেশে নৈরাজ্য সৃষ্টি করতে পারে, এমন আশঙ্কার কথা জানিয়ে আবদুর রহমান বলেন, বিএনপি-জামায়াত-ঐক্যফ্রন্ট জোট আগামীকাল সারা দেশে নৈরাজ্য, সন্ত্রাস ও সহিংসতা সৃষ্টি করতে পারে। এমনকি ভুয়া ব্যালট পেপার ছাপিয়ে, একটি ভুয়া ভিডিও তৈরি করে তারা নিজেরা গুজব সৃষ্টি করতে পারে।

বিএনপি-জামায়াত ঐক্যফ্রন্টকে অন্ধকারের শক্তি আখ্যা দিয়ে তিনি বলেন, এই অন্ধকারের অপশক্তি ক্ষমতায় গেলে কী হবে তা বাংলাদেশের মানুষ ভালো করে জানেন। তাই ৩০ ডিসেম্বর তাদের বর্জন করবে দেশবাসী।

পুলিশ পেশাদারিত্বের পরিচয় দিচ্ছে এমন মন্তব্য করে আবদুর রহমান বলেন, পুলিশ প্রশাসনের সঙ্গে ড. কামালসহ ঐক্যফ্রন্ট নেতারা অশোভন আচরণ করার পরও গতকাল ফোনালাপ ফাঁস হওয়ার সঙ্গে সঙ্গে প্রশাসনের পক্ষ থেকে তার নিরাপত্তা জোরদার করা হয়েছে। যার মধ্য দিয়ে পেশাদারিত্বের পরিচয় দিয়েছে পুলিশ প্রশাসন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আহমদ হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জি. আব্দুস সবুর, শিক্ষা ও গবেষণাবিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, উপদফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান, প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আওলাদ হোসেন প্রমুখ।