শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > ঢাবির ৪৯তম সমাবর্তন ফরম বিতরণ ২ নভেম্বর

ঢাবির ৪৯তম সমাবর্তন ফরম বিতরণ ২ নভেম্বর

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥
ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ৪৯তম সমাবর্তনের ফরম আগামী ২ নভেম্বর থেকে বিতরণ শুরু হবে এবং তা চলবে ১১ ডিসেম্বর পর্যন্ত।

সমাবর্তনে অংশগ্রহণে ইচ্ছুকদের নির্ধারিত তারিখের মধ্যে ফরম পূরণ করে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরে জমা দেয়ার কথা বলা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৩ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা কেন্দ্রের খেলার মাঠে আয়োজিত সমাবর্তনে অংশগ্রহণে ইচ্ছুকদের আগামী ২ নভেম্বর থেকে ফরম পূরণ করে ১১ ডিসেম্বরের মধ্যে জমা দিতে হবে। অংশগ্রহণের ফরম বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রকের দপ্তর থেকে সংগ্রহ করা যাবে।

এদিকে ফরমের রেজিস্ট্রেশন ফি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস শাখায় ব্যাংকগুলোসহ জনতা ব্যাংক, সোনালী ব্যাংক এবং অগ্রণী ব্যাংকে জমা দেয়া যাবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে অংশগ্রহণকারীদের সম্পর্কে বলা হয়, ৪৮তম সমাবর্তন-২০১৪ অনুষ্ঠিত হওয়ার পর থেকে ৪৯তম সমাবর্তনের আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখের আগ পর্যন্ত যেসব ফলাফল প্রকাশিত হবে সেই সকল গ্র্যাজুয়েট ও পদকপ্রাপ্তরা এই সমাবর্তনে অংশগ্রহণ করতে পারবেন।

এদিকে অংশগ্রহণকারী গ্র্যাজুয়েট ও পদকপ্রাপ্তদের অবশ্যই বিশ্ববিদ্যালয়ের সরবরাহ করা নির্দিষ্ট একাডেমিক কস্টিউম পরিধান করতে হবে।

এছাড়া অংশগ্রহণকারীদের আগামী ১১ ও ১২ জানুয়ারি সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ঢাবির সামাজিক বিজ্ঞান অনুষদ ভবন, বিজ্ঞান ক্যাফেটেরিয়া, বিজনেস স্টাডিজ অনুষদ ভবন ও ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) প্যান্ডেলে সমাবর্তনের আমন্ত্রণপত্র সংগ্রহ করে কস্টিউম নিতে হবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়। বাংলামেইল২৪ডটকম