শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > ঢাকা মাতাবেন হৃতিক

ঢাকা মাতাবেন হৃতিক

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥

করণ জোহর পরিচালিত ‘কাভি খুশি কাভি গাম’ ছবির একটি দৃশ্যের কথা মনে পড়ে? হেলমেট আর ব্যাট-প্যাড-গ্লাভস পরে ছক্কা মেরে জিতে উল্লাস করেছিলেন হৃতিক রোশন। ক্রিকেটের টানেই ঢাকার মঞ্চে ঝড় তুলতে আসছেন তিনি। টি২০ খেলার টুর্নামেন্ট বিপিএলের নতুন আসরের উদ্বোধনী অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করবেন বলিউডের এই সুপারস্টার।

আগামী ২০ নভেম্বর রাজধানীর মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে থাকছে এই জমকালো আয়োজন। শুধু হৃতিক নন, বলিউড থেকে উড়ে আসবেন জ্যাকুলিন ফার্নান্দেজও। তিনি অবশ্য এর আগেও ঢাকায় নেচে গেছেন। তবে ৪১ বছর বয়সী এই তারকাকে এবারই প্রথম সরাসরি নাচতে দেখবে বাংলাদেশের রাজধানী। একাধিক সূত্র জানিয়েছে, হৃতিক ও জ্যাকুলিনের পাশাপাশি ভারত ও পাকিস্তানের একজন করে সংগীতশিল্পীর পরিবেশনা থাকবে এই আয়োজনে।

যারা মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে থাকবেন না বা যাদের থাকার সুযোগ হবে না, তাদের হতাশ হওয়ার কিছু নেই। অনুষ্ঠানটি সরাসরি দেখাবে চ্যানেল নাইন। কিছুদিনের মধ্যেই এর টিকিট বিক্রি শুরু হবে।

২০০০ সালে বাবা রাকেশ রোশনের পরিচালনায় ‘কহো না পেয়ার হ্যায়’ ছবির মাধ্যমে বলিউডে অভিনেতা হিসেবে যাত্রা শুরু করেন হৃতিক। এরপর অনেক ব্যবসাসফল ছবিতে দেখা গেছে তাকে। এর মধ্যে আছে ‘কৃষ’ সিরিজের তিনটি পর্ব, ‘কাভি খুশি কাভি গাম’, ‘ধুম টু’, ‘যোধা আকবর’, ‘জিন্দেগি না মিলেগি দোবারা’, ‘অগ্নিপথ’, ‘ব্যাং ব্যাং’ প্রভৃতি।

সম্প্রতি বলিউডের ‘আশিকি’ ছবির তুমুল জনপ্রিয় গান ‘ধীরে ধীরে’র নতুন সংস্করণের ভিডিওতে মডেল হয়ে আলোচিত হয়েছেন হৃতিক। এতে তার সহশিল্পী হিসেবে আছেন সোনম কাপুর।