শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৩০ কিলোমিটার যানজট

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৩০ কিলোমিটার যানজট

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। শনিবার ভোরে গাজীপুরের চন্দ্রা থেকে টাঙ্গাইলের নাটিয়াপাড়া পর্যন্ত প্রায় ৩০ কিলোমিটার এলাকাজুড়ে যানজট দেখা যায়।
পরে সকাল সাড়ে ১০টায় শেষ খবর পাওয়া পর্যন্ত যানজট রয়েছে। এদিকে তীব্র এ যানজটে আটকা পড়ে চরম দুর্ভোগে পড়েছে মানুষ। ঘণ্টার পর ঘণ্টা একই জায়গায় আটকা রয়েছে তারা।
মির্জাপুরের ট্রাফিক পরিদর্শক সাজেদুল ইসলাম জানান, ভোরে নাটিয়াপাড়াতে সড়ক দুর্ঘটনার পরপরই এই যানজট শুরু হয়। পরে দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাকটি সরিয়ে নেয়া হয়। কিন্তু তারপরও যানজট অব্যাহত থাকে।
রাস্তার একপাশে গাজীপুরের চন্দ্রা ত্রিমোড় থেকে ঢাকামুখী গাড়িগুলো প্রায় প্রায় আধা ঘণ্টা একই স্থানে থেমে আছে। অন্যপাশে ঢাকা থেকে টাঙ্গাইলমুখী যানগুলো চলছে ধীর গতিতে। সকাল সাড়ে ১০টায় শেষ খবর পাওয়া পর্যন্ত ছিল একই অবস্থা।
গরু বোঝাই ট্রাকের চালক ইকবাল জানান, কুড়িগ্রাম থেকে গরু নিয়ে ঢাকা যাচ্ছেন তিনি। ভোর ৪টায় সিরাজগঞ্জ পৌছেঁছেন। এরপর থেকেই তিনি যানজটে পড়েন তিনি। থেমে থেমে গাড়ি চালিয়ে এলেঙ্গায় এসেছেন। সকাল ৮টা পর্যন্ত তিনি সেখানেই ছিলেন। এখন একটু গাড়ি এগোচ্ছে। কখন গন্তব্যে পৌঁছবেন তা নিয়ে চিন্তায় আছেন তিনি।