শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > গ্যালারীর খবর > ডিআইজির প্রশাসনিক কাজে অসহযোগিতায় ইসলামপুর থানার ওসিকে বদলি

ডিআইজির প্রশাসনিক কাজে অসহযোগিতায় ইসলামপুর থানার ওসিকে বদলি

শেয়ার করুন

মোঃ সাগর আলী
ভ্রাম্যমাণ প্রতিনিধি

ময়মনসিংহের ডিআইজি অফিসের অ্যাডিশনাল ডিআইজির কাজে অসহযোগিতা করায় জামালপুরের ইসলামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজেদুর রহমানকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে।

বুধবার (৩০ আগস্ট) বিকেলে জামালপুর পুলিশ সুপার মো: কামরুজ্জামানের স্বাক্ষরিত এক আদেশে ওসিকে পুলিশ লাইনে যুক্ত করা হয়।

নির্দেশে বলা হয়, মোঃ মাজেদুর রহমান অফিসার ইনচার্জ ইসলামপুর থানাকে প্রশাসনিক কারণে পুলিশ লাইনে সংযুক্ত করা হলো। এবং আনছার উদ্দিন ইন্সপেক্টর (তদন্ত)কে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত তার নিজ দ্বায়িত্বের অতিরিক্ত দ্বায়িত্বের হিসেবে অফিসার ইনচার্জের দ্বায়িত্ব পালন করার নির্দেশ প্রদান করা হয় ।

ইসলামপুর থানার সূত্র জানা গেছে, ময়মনসিংহ ডিআইজি অফিসের অ্যাডিশনাল ডিআইজি খন্দকার নাজমুল হাসান প্রশাসনিক কাজে ইসলামপুর থানায় আসেন। একটি মামলার সাক্ষীদের সঙ্গে তিনি কথা বলার জন্য ইসলামপুরের গুঠাইল যাওয়ার কথা ছিল। কিন্তু পরে সাক্ষীদের থানায় ডাকার নির্দেশ দেন তিনি।

তার নির্দেশনা অনুযায়ী সব কাজ সঠিকভাবে করতে না পারায় অসন্তোষ প্রকাশ করেন। এ সময় প্রশাসনিক কাজে ওসি মাজেদুর রহমানের ব্যর্থতার বিষয়টি অ্যাডিশনাল ডিআইজি নাজমুল পুলিশ সুপার মো. কামরুজ্জামানকে জানান। এ ঘটনায় পুলিশ সুপার কামরুজ্জামান ওসি মাজেদুর রহমানকে তাৎক্ষণিক বদলির (স্ট্যান্ড রিলিজ) আদেশ দেন।

বদলির বিষয়টি নিশ্চিত করে জামালপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) সুমন কান্তি চৌধুরী জানান, রাষ্ট্রীয় প্রয়োজনে নিয়মিত বদলির অংশ হিসেবে পুলিশ সুপারের নির্দেশে তাকে বদলি করা হয়েছে।