শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > শীর্ষ খবর > ডাকাতির প্রস্তুতির সময় ধারালো অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেফতার

ডাকাতির প্রস্তুতির সময় ধারালো অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেফতার

শেয়ার করুন


বজলুর রহমান সরকার
স্টাফ রিপোর্টার:
টঙ্গীর খরতৈল এলাকায় ডাকাতির প্রস্তুতির সময় ধারালো অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৮ সদস্যকে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।
বুধবার রাতে গাজীপুর মহানগর ৫১নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে চারটি সুইচগিয়ার জব্দ করা হয়েছে।
টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম তাদের গ্রেফতারের বিষয়টিকে নিশ্চিত করেন। তিনি বলেন, সংঘবদ্ধ ডাকাত দলটি প্রায়ই ডাকাতি করে আসছিল।
বুধবার রাত সাড়ে ৯টায় খরতৈল এলাকায় ধারালো অস্ত্রসহ ডাকাতি প্রস্তুতি নিচ্ছিল। পরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাদের গ্রেফতার করে।
গ্রেফতাকৃতরা হলো, শাকিল (১৯), সজীব (২০), রঞ্জু (৩২), কিশোর সোহাগ (১৭), নাবিল (১৭), সাজেদুল ইসলাম রনি (১৬), জীবন ওরফে রাব্বি (১৬), রাজন (১৫)। তাদের বিরুদ্ধে রাতে টঙ্গী পশ্চিম থানার মামলা করা হয়েছে। মামলা নম্বর ১৯।
এলাকাবাসী সূত্র জানায়, গ্রেফতাকৃতরা কিশোর গ্যাংয়ের সদস্য। দিনের বেলায় এরা বিভিন্ন পেশায় থাকলেও রাতে তারা ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন অপরাদের সঙ্গে জড়িত। এলাকায় ইভটিজিং, মারামারি ও দলবদ্ধ হয়ে এলাকায় ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে মহড়া দেয়। তাদের উৎপাতে অতিষ্ঠ হয়ে উঠছে এলাকাবাসী।
টঙ্গী পশ্চিম থানার ওসি মো. শাহ আলম আরও জানান, গ্রেফতারকৃতদের মধ্যে তিনজনকে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ওপর ৫ জন অপ্রাপ্ত বয়স হওয়ায় তাদের কিশোর সংশোধনাগারে পাঠানো হবে।