শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > ডাকটিকিটে নিজের ছবি দেখার ইচ্ছে

ডাকটিকিটে নিজের ছবি দেখার ইচ্ছে

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥

নিজের ছবি ডাকটিকিটে দেখার খুব ইচ্ছে হয় অভিনেত্রী-গায়িকা ব্রি লারসনের। তার আশা, একদিন নিশ্চয়ই এটা পূরণ হবে। ততোদিনে অভিনয়ে অনেক অবদান রাখা হয়ে যাবে তার।

পিপল ডটকমকে ব্রি বলেছেন, ‘আমার সবসময়ের স্বপ্ন নিজের ডাকটিকিট থাকা। এখন পর্যন্ত ডাকটিকিটে স্থান পাওয়া মানুষরা সত্যিকার অর্থেই কিছু না কিছু করেছেন। তারা সত্যিই অনবদ্য অবদান রেখেছেন যার যার ক্ষেত্রে।

‘রুম’ ছবির মাধ্যমে দুনিয়াজোড়া খ্যাতি পেয়েছেন ব্রি। এতে পাঁচ বছর বয়সী পুত্রসন্তানের সঙ্গে ছোট্ট একটি ঘরে বহু বছর জিম্মি থাকা এক মায়ের চরিত্রে দেখা গেছে তাকে। এতে অনবদ্য অভিনয়ের জন্য কিছুদিন পর অস্কারে সেরা অভিনেত্রীর পুরস্কার তার হাতেই উঠবে বলে আশা করা হচ্ছে। এরই মধ্যে গোল্ডেন গ্লোব, ক্রিটিকস চয়েস অ্যাওয়ার্ড, স্ক্রিন অ্যাক্টরস গিল্ড অ্যাওয়ার্ড জিতে এগিয়ে গেছেন অনেকদূর।

ব্রি‘কে ঘিরে এখন চারপাশে উন্মাদনা। তবে শোবিজে নিজেকে নিয়ে ভক্তদের এই পাগলামির সঙ্গে মোটেই পরিচিত ছিলেন না তিনি। ২৬ বছর বয়সী এই তারকা বলেছেন, ‘গত এক বছরের প্রতিটি পদক্ষেপ ছিলো আমার কাছে পুরোপুরি নতুন অভিজ্ঞতা। মাঝে মধ্যে মোটেই স্বাচ্ছন্দ্যবোধ করিনি। নিজেকে প্রশ্ন করে এসেছি, আমার জীবন কীভাবে বদলে গেলো? আসলেই আমি জানি না। হলিউডে খুব দ্রুত সবকিছু বদলায়। আমি বুঝেছি, এখানে কোনো আশা না করেই এগিয়ে চলার সুখকর পথে হেঁটে যেতে হয়।’