শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > ট্রাকচাপায় সাবেক এমপিপুত্র নিহত

ট্রাকচাপায় সাবেক এমপিপুত্র নিহত

শেয়ার করুন

আজ মঙ্গলবার ভোরে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের কাছে দুর্ঘটনার নিহত হন তিনি।রাজধানীতে ট্রাকচাপায় বিএনপির সাবেক সংসদ সদস্যের ছেলে আকিব রেজার (২৩) মৃত্যু হয়েছে। নিহত আকিব বেসরকারি ইউল্যাব বিশ্ববিদ্যালয়ের বিবিএ দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। তিনি কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সাবেক এমপি ও দৌলতপুর বিএনপি সভাপতি রেজা আহমেদ বাচ্চুর ছোট ছেলে।

নিহতের পরিবার সূত্র জানায়, আকিব রেজা ঈদের ছুটি শেষে দৌলতপুর থেকে নৈশকোচে মঙ্গলবার ভোরে ঢাকায় পৌঁছান। ভুলে বাসে ব্যাগ রেখে ঢাকার কল্যাণপুরে নেমে মোহাম্মদপুরে নিজ বাসায় যান।বাসায় গিয়ে তার ব্যাগের কথা মনে পড়লে মোটরসাইকেল নিয়ে আকিব কল্যাণপুরে যাওয়ার পথে দ্রুতগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন এবং মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়।

এদিকে বিএনপি নেতা রেজা আহমেদ বাচ্চু মোল্লার ছেলে সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার খবর দৌলতপুরে ছড়িয়ে পড়লে তারাগুনিয়া নিজ বাসভবনে বিএনপি দলীয় নেতাকর্মীসহ সর্বসাধারণ ভিড় জমান।আরো পড়ুন অন্য সংবাদ………নেত্রকোণার কেন্দুয়ায় বুদ্ধিপ্রতিবন্ধী এক নারীকে (২০) দুই দফায় গণধর্ষণ করা হয়েছে। গতকাল সোমবার বিকেলে ঘটনাটি ঘটে। এ ঘটনায় গ্রেপ্তার তিনজন ব্যক্তি পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছেন।ভুক্তভোগী ওই নারী উপজেলার গড়াডোবা ইউনিয়নের বাসিন্দা।

গ্রেপ্তারকৃতরা হলেন-গড়াডোবা ইউনিয়নের চন্দলারা গ্রামের বাসিন্দা কাজল মিয়া (৪০), একই গ্রামের হুমায়ুন (২৮)ও জামরুল ওরফে জাম্বু (২৫)।খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন কেন্দুয়ার সিনিয়র এএসপি সার্কেল মাহমুদুল হাসান, ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান।পুলিশ জানিয়েছে, সোমবার বিকেলে খালার বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলেন ওই নারী। এ সময় চিকনী গ্রামে এলে তিন-চারজন যুবক ওই নারীকে জঙ্গলের মধ্যে নিয়ে ধর্ষণ করেন। পরে পার্শ্ববর্তী পূবাইল গ্রামের,

আব্দুল মান্নাফের গোয়াল ঘরে নিয়ে আবারও দ্বিতীয় দফায় ধর্ষণ করা হয়।বাড়ির মালিক বিষয়টি টের পেলে ধর্ষকরা পালিয়ে যান।বিষয়টি জানাজানি হলে ধর্ষক কাজলকে স্থানীয় জনতা সাখড়া বাজারে আটক করে পুলিশে দেয়। পরে ধর্ষক হুমায়ুন ও জামরুল ওরফে জাম্বুকে রেন্ট্রিতলা এলাকা থেকে আটক করে এবং ওই নারীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।