শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > টেলিভিশন সেলিব্রিটিদের নানা বিতর্কিত ঘটনা

টেলিভিশন সেলিব্রিটিদের নানা বিতর্কিত ঘটনা

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥

ঢাকা: টেলিভশনের অভিনয় শিল্পীদের জীবনে আছে নানা বিতর্কিত ঘঠনা। এগুলো নিয়ে মিডিয়া বড়ই ব্যস্ত থাকে। ভক্তরাও জানতে চান, বাস্তব জীবনে কি কি ঘটে চলেছে। এখানে দেখে নিন এমনিই কিছু আলোচিত ঘটনা।
১. ‘বালিকা বধূ’ সিরিজের প্রত্যুশা ব্যানার্জি ৮ জন মানুষের বিরুদ্ধে থাকায় অভিযোগ দায়ের করেন। অভিযুক্তদের মধ্যে ৩ জন পুলিশও আছেন। অভিযোগে বলা হয়, তার কানদিভালির বাড়িতে ৮ জন মানুষ জোরপূর্বক প্রবেশ করেন। তারা তার বন্ধু এবং সহ অভিনেতা রাহুল রাজ সিংয়ের খোঁজ করছিলেন। কিন্তু বাসায় নেই, এমটা বলা হলে আগন্তুকরা জোরপূর্বক বাড়িতে ঢোকার চেষ্টা করেন। এ ঘটনায় দারুণভাবে ভেঙে পড়েন প্রত্যুশা। এমনকি এ ঘটনায় ৩ জন পুলিশ থাকার কারণে থানায় অভিযোগ নিতেও ৩ ঘণ্টা বিলম্ব করে তারা।
২. রাহুল রাজ সিং সম্প্রতি বেশ ঝামেলায় পড়ে যান। একটি গাড়ি কিনতে ব্যাংক থেকে ঋণ নিয়েছিলেন তিনি। কিস্তিতে পরিশোধ করতেন। কিন্তু নিয়মিত কিস্তি না দেওয়ায় ব্যাংক থেকে লোক আসেন বাড়িতে। আর তখনই ঝামেলার সৃষ্টি। তখন বাড়িতে ছিলেন প্রত্যুশা। তিনি জানান, ব্যাংকের লোকটি মদ খেয়ে মাতাল হয়ে এলোমেলো আচরণ করতে থাকেন। কিস্তি ওই মুহূর্তে ঠিকমতো দিয়ে দেওয়া হলেও তিনি মাতলামি করতে থাকেন, অভিযোগ প্রত্যুশের। পরে রাহুল তাকে বাড়ি থেকে বের করে দেন।
৩. এমন বিতর্কিত ঘটনা সৃষ্টি করেছেন ওষুধ জগতের দুই রথী অলোক এবং অনুজ সাক্সেনা ভাতৃদ্বয়। এক কোটি ৩৫ লাখ রুপির একটি চেক জালিয়াতির অভিযোগে আটক হন অলোক। অনুজ পালিয়ে যান। অনুজ একজন টেলিভিশন অভিনেতাও বটে।
৪. সাবেক বিগ বস তারকা পুজা মিসরা বিতর্কের জন্ম দেন। তিনি এক হোটেলের স্টাফের মোবাইল ফোনের অপব্যবহার করেন। তার কার্যকলাপ পরে অনলাইনে বেশ ভাইরাল হয়ে যায়।
৫. ‘পিপলি লাইভ’ অনুষ্ঠানের সহকারী সমন্বয়কারী মাহমুদ ফারুকের বিরুদ্ধে দিল্লি কোর্টে অভিযোগ দায়ের হয়। এক আমেরিকান গবেষককে যৌন হেনস্থার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। এক দিনে শুনানি অনুষ্ঠিত হয়। কিন্তু তার জামিন স্থগিত করে দেওয়া হয়েছে পরবর্তী শুনানি পর্যন্ত।
সূত্র : টাইমস অব ইন্ডিয়া