শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > টি-২০ বিশ্বকাপ, টিকিট প্রত্যাশীদের দীর্ঘ লাইন

টি-২০ বিশ্বকাপ, টিকিট প্রত্যাশীদের দীর্ঘ লাইন

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥ আইসিসি ওয়ার্ল্ড টি-২০ বাংলাদেশ ২০১৪ এর টিকিট বিক্রি শুরু হয়েছে।

রবিবার সকাল থেকেই এনসিসি ও অগ্রণী ব্যাংকের নির্দিষ্ট শাখাগুলোর সামনে দীর্ঘ লাইনে দাঁড়িয়েছেন ক্রিকেটপ্রেমীরা। টিকিট প্রত্যাশীরা রাত থেকেই টিকিটের জন্যে ব্যাংকের সামনে অপেক্ষা ছিলেন ।

এনসিসি ও অগ্রণী ব্যাংকের ১০০টি শাখায় টিকিট পাওয়া যাচ্ছে। টিকিটের সর্বনিম্ন দাম ৫০ টাকা।

প্রতিটি ব্রাঞ্চ থেকে আগে এলে আগে পাবেন ভিত্তিতে একদিনে ৫০ জনকে টিকিট দেওয়া হবে। একজন সর্বোচ্চ চারটি টিকিট কিনতে পারবেন। তবে জাতীয় পরিচয়পত্র বা পাসপোর্ট ছাড়া কেউ টিকিট কিনতে পারবেন না। একজন সর্বোচ্চ ৪টি টিকিট কিনতে পারবেন।

টিকিটের মূল্য : সেমিফাইনালের আগ পর্যšত্ম সব ম্যাচের প্রতিটি টিকেট ৫০ টাকা থেকে সর্বোচ্চ দুই হাজার টাকা করে। ঢাকায় সেমি-ফাইনালের টিকেট কেনা যাবে সবচেয়ে কম ১০০ টাকায় এবং সর্বোচ্চ ৩ হাজার টাকায়।

ফাইনালের টিকেটের সর্বনিম্ন মূল্য ২০০ টাকা, সর্বোচ্চ ৪০০০ টাকা। প্রথম রাউন্ড ও সুপার টেন মিলিয়ে ২২ দিনের টুর্নামেন্টে ম্যাচ হবে মোট ৬০টি। ছেলেদের ৩৫টি এবং মেয়েদের হবে ২৫টি।

মেয়েদের বিশ্বকাপের ম্যাচগুলো দেখা যাবে বিনামূল্যেই। সিলেটে গ্রুপ পর্যায়ের ম্যাচগুলোর জন্য স্টেডিয়ামের দরজা খোলা থাকবে।

আর ছেলেদের সেমি-ফাইনাল ও ফাইনালের আগে একই ভেন্যুতে হবে মেয়েদেরগুলো। তাই ছেলেদের ম্যাচের টিকেট দিয়েই মেয়েদের ম্যাচটি দেখতে পারবেন দর্শকরা।