শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > খেলা > টি-টোয়েন্টি সিরিজের জন্য শ্রীলঙ্কা দল ঘোষণা

টি-টোয়েন্টি সিরিজের জন্য শ্রীলঙ্কা দল ঘোষণা

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥
সফরকারী বাংলাদেশ ক্রিকেট দলের বিপক্ষে আসন্ন দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট। সফরকারীদের বিপক্ষে ওয়ানডে সিরিজে না থাকলেও ফিটনেস পরীক্ষায় নিজেকে প্রমাণ করে শ্রীলংকার টি-টোয়েন্টির দলে জায়গা করে নিয়েছেন ডানহাতি পেসার লাসিথ মালিঙ্গা, তবে জায়গা পাননি সদ্য সমাপ্ত ওয়ানডে সিরিজের ‘সিরিজ সেরা’ নির্বাচিত হওয়া কুশল মেন্ডিস।

হ্যামস্ট্রিংয়ের জন্য ওয়ানডে সিরিজ থেকে ছিটকে যাওয়া কুশল পেরেরাও ফিরেছেন টি-টোয়েন্টি স্কোয়াডে। যদিও মারমুখী এ ব্যাটসম্যানের আসন্ন সিরিজে খেলা নিয়ে রয়েছে শঙ্কা। শ্রীলঙ্কার প্রধান নির্বাচক জানিয়ে দিয়েছেন শতভাগ ফিট হলে তবেই একাদশে জায়গা পাবেন কুশল পেরেরা।

টি-টোয়েন্টি সিরিজের আগে ফিটনেস ফিরে না পেলে দল থেকে আবারো ছিটকে যেতে পারেন বাঁ-হাতি উদ্বোধনী এ ব্যাটসম্যান। এদিকে অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি স্কোয়াড থেকে বাদ যাওয়ার পর এবার বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও রাখা হয়নি দীনেশ চান্দিমালকে।

টি-টোয়েন্টি সিরিজের জন্য শ্রীলঙ্কা স্কোয়াডঃ উপুল থারাঙ্গা (অধিনায়ক), দিলশান মুনাবিরা, দানুশকা গুনাথিলাকা, কুশাল পেরেরা, লাথিস মালিঙ্গা, ইসুরু উদানা, নুয়ান কুলাসেকারা, দাসুন শানাকা, ভিকুম সঞ্জয়, মিলিন্দা শিরিওয়ার্ধনে, আসেলা গুনারতেœ, সেকুগে প্রাসান্না, চামারা কাপুগেদারা, থিসারা পেরেরা, লক্ষণ সান্দাকান, সেহান জয়সুরিয়া।