শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > টঙ্গীতে ডাকাত দলের সাত সক্রিয় সদস্য আটক

টঙ্গীতে ডাকাত দলের সাত সক্রিয় সদস্য আটক

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: টঙ্গীর পশ্চিম থানা এলাকা থেকে ডিবি পরিচয়ে ডাকাতির চেষ্ঠাকালে ডাকাত দলের সর্দার শহীদসহ ৭ সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাব-১ এর সদস্যরা। আটকের সময় তাদের কাছ থেকে অস্ত্র, গুলি, ডিবি জ্যাকেট, ওয়াকিটকিসহ বিভিন্ন সরঞ্জাম পাওয়া যায়।

সোমবার রাত পৌনে ১১টার দিকে র‌্যাব-১ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী পশ্চিম থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

র‌্যাব জানায়, টঙ্গী পশ্চিম থানার ঢাকা-টু-গাজীপুর মহাসড়কের পশ্চিম পাশে চেরাগ আলী ট্রাক স্ট্যান্ডের সামনে পাকা রাস্তায় উপর অবস্থান করছিল ডাকাত শহীদের ওই দলটি। তারা ডিবি পরিচয়ে ডাকাতির প্রস্তুতি নিয়েছে। পরে সেখানে র‌্যাব অভিযান চালিয়ে মো. শহীদ আকন্দ (৪২), মো. জাকির হোসেন কামাল (৩৫), মো. শাজাহান (৩৫), মো. মাহাবুব মানিক (৩১), বাবু ইসলাম ওরফে পিচ্চি বাবু (২৮), মো. আল আমিন হোসেন (৩৬) এবং মো. নুর ইসলাম (২৯) কে আটক করে।

আটকের সময় তাদের দখল হতে ১টি দেশীয় শর্টগান, ৪ রাউন্ড কার্তুজ, একটি পিস্তল কাভার, একটি প্রাইভেটকার, ২টি ওয়াকিটকি সেট, ৩টি ডিবি লেখা জ্যাকেট, ৪টি ধারালো ছুরি, একটি চাপাতি, ২০টি মোবাইল ফোন, একটি কাটার, একটি গ্রান্ডিং মেশিন, একটি হেক্সো ব্লেড, ৮টি গাড়ির নম্বর প্লেট, ৩টি তালা খোলার রড, ৪টি ওয়াকিটকি চার্জার এবং নগদ ৪৫০০ টাকা উদ্ধার করা হয়।