শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > জাতীয় > ঝিনাইদহে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

ঝিনাইদহে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

শেয়ার করুন

ঝিনাইদহ প্রতিনিধি ॥ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বাদেডিহি গ্রামে মঙ্গলবার রাতে সন্ত্রাসীরা যুবলীগ কর্মীকে মিঠুনকে(২৮) কুপিয়ে হত্যা করেছে। নিহত মিঠুন ফুলবাড়িয়া গ্রামের বাবর আলী ওরফে বাবু মিয়ার ছেলে।
এ ঘটনার পর বারবাজার এলাকায় যুবলীগের কর্মীরা ৩০ থেকে ৪০টি বোমার বিস্ফোরণ ঘটায় এবং ঝিনাইদহ-যশোর মহাসড়ক অবরোধ করে রেখেছে।
কালীগঞ্জ উপজেলার বারবাজার হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোফাজ্জেল হোসেন জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে তার পরিচিত বন্ধুরা বাজার থেকে মিঠুনকে ডেকে ঠিকডাঙ্গা গ্রামের দিকে নিয়ে যায়। বাডেডিহি গ্রামের রাস্তায় মিঠুনকে রেখে তার বন্ধুরা চলে গেলে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা তাকে কুপিয়ে হত্যা করে। নিহত মিঠুন যুবলীগের কর্মী হিসেবে নছিমন গাড়ি থেকে চাঁদা আদায় করত।
পুলিশ জানায়, আওয়ামী লীগ সংসদ সদস্য আব্দুল মান্নান গ্রুপের ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জয়নালের সমর্থক মিঠুন। বারবাজার হাটের নিয়ন্ত্রণ নিয়ে সংসদ সদস্য আব্দুল মান্নানের সঙ্গে উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল আজিম আনানের দ্বন্দ্ব চলছে। এ ঘটনাকে কেন্দ্রে করে আনোয়ারুল আজিম গ্রুপের কালামের সমর্থক আবদুর রউফ খুন হয়।
পুলিশের ধারণা, হাট নিয়ে বিরোধের জের ধরে মিঠুন খুন হতে পারে।
কালীগঞ্জ থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক মুনির হোসেন জানান, নিহত মিঠুনের লাশ মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে কালীগঞ্জ থানায় মামলার প্রক্রিয়া চলছে।