শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > খেলা > জুভেন্টাসের ইতিহাস গড়ার ম্যাচে রোনালদোর গোল

জুভেন্টাসের ইতিহাস গড়ার ম্যাচে রোনালদোর গোল

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥

স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে যোগ দেয়ায় নানান আলোচনা-সমালোচনা সইতে হয়েছিল পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোকে। তার উপরে জুভদের জার্সিতে শুরুতে কয়েক ম্যাচ গোল না পাওয়ায় বাড়তে থাকে সমালোচনার তীব্রতা।

সেই রোনালদোই এখন করে যাচ্ছেন গোলের পর গোল, জয় এনে দিচ্ছেন জুভেন্টাসকে। শনিবার রাতে অসাধারণ এক গোলে হয়ে গেছেন জুভেন্টাসের ইতিহাসের সাক্ষী।

উদিনেসের মাঠে খেলতে গিয়ে রোনালদো ও রদ্রিগো বেন্টাঙ্কুরের গোলে ২-০ গোলে জিতেছে জুভেন্টাস। চলতি মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে এটি তাদের দশম জয়। নিজেদের ইতিহাসে এর আগে কখনোই মৌসুম শুরুর দশ ম্যাচে টানা জয়নি তুরিনোর বুড়িরা।

ম্যাচের শুরু থেকেই নিজেদের স্বাভাবিক খেলতে থাকে মাসমিলানো অ্যালেগ্রির শিষ্যরা। তবু প্রথম গোল পেতে অপেক্ষা করতে হয় ৩৩ মিনিট পর্যন্ত। ডান প্রান্ত থেকে পর্তুগিজ ডিফেন্ডার হুয়ান কানসালো ক্রস করলে বেশ খানিকটা লাফিয়ে উঠে সরাসরি হেডে গোল করেন বেন্টাঙ্কুর।

প্রথম গোলের জন্য ৩৩ মিনিট অপেক্ষা করা জুভেন্টাস পরের গোলটি পেয়ে যায় মিনিট চারেক পরেই। ৩৭তম মিনিটে ডি-বক্সে মারিও মানজুকিচের ছোট করে বাড়ানো বলে বাম পায়ের কোনাকুনি শটে সেরি আ’তে নিজের চতুর্থ গোলটি করেন রোনালদো।

প্রথমার্ধের দুই গোলের লিড নিয়ে বিরতিতে যায় জুভেন্টাস। বিরতি থেকে ফিরে দ্বিতীয়ার্ধে আর কোনো গোল করতে পারেননি রোনালদো-মানজুকিচরা। ফলে ২-০ গোলের জয়েই মাঠ ছাড়ে তারা।