শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > গ্যালারীর খবর > জাপা-শ্রমিক লীগ সংঘর্ষ: আহত শ্রমিক লীগ কর্মীর মৃত্যু

জাপা-শ্রমিক লীগ সংঘর্ষ: আহত শ্রমিক লীগ কর্মীর মৃত্যু

শেয়ার করুন

জেলা প্রতিনিধি, বগুড়া ॥
সান্তাহারে জাপা-শ্রমিক লীগ সংঘর্ষে আহত শ্রমিক লীগ কর্মী সোহাগ (২৬) মারা গেছেন।
শনিবার সকাল ১০টার দিকে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। তিনি নওগাঁ সদরের দোগাছী এলাকার আব্দুল খালেকের ছেলে ও সিএনজিচালিত অটোরিকশার চালক।

সান্তাহার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পরাজিত হওয়ার জের এবং ব্যাটারিচালিত অটোরিকশা ও সিএনজিচালিত অটোরিকশা চলাচলের নিয়ন্ত্রণ নিয়ে শুক্রবার দিনভর সান্তাহারে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সফিকুল ইসলাম নামে এক শ্রমিক লীগ কর্মী নিহত।

সংঘর্ষে গুরুতর আহত শ্রমিক লীগ কর্মী সোহাগকে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে শনিবার সকালে চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেলে স্থানান্তর করার পরামর্শ দেন। অ্যাম্বুলেন্সে ঢাকা নেয়ার পথে সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে, সোহাগের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর আবারও নতুন করে উত্তেজনা ছড়িয়ে পড়ে। শ্রমিক লীগের নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে রাস্তায় নেমে আসে। তারা নওগাঁ-বগুড়া মহাসড়ক ছাড়াও সান্তাহারের শহরের বিভিন্ন মোড়ে মোড়ে লাঠিসোটা নিয়ে অবস্থান নিয়েছে। এতে গোটা শহরে ভীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। সান্তাহার শহরের সব দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। সেখানে অঘোষিত হরতাল পালিত হচ্ছে।

বগুড়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) গাজিউর রহমান জানান, মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। প্রাথমিক অবস্থায় সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির ইনচার্জকে প্রত্যাহার করা হয়েছে। এছাড়াও জাতীয় পার্টির সভাপতিকে গ্রেপ্তার করা হয়েছে।